‘পরিণীতা’-র পর রাজ চক্রবর্তীর বড় চমক ‘হে গর্ভধারিণী’

0
90

মহানগর ওয়েবডেস্ক: বিয়ের বেশ কিছুদিন পড়েই জুটি বেঁধে রাজ চক্রবর্তী ও শুভশ্রী জানিয়েছিলেন তাঁদের নতুন ছবি ‘পরিণীতা’-এর খবর। এই ছবির হাত ধরেই একেবারে নতুন ভাবে ও নতুন মেজাজে আত্ম প্রকাশ করতে চলেছেন শুভশ্রী। এই ছবি নিয়ে নানা খবর সামনে আসতেই সিনে-প্রেমিকদের আগ্রহ ছিল তুঙ্গে। তাই বলে কি চমকের এখানেই ইতি থাকতে পারে! মোটেই না ‘পরিণীতা’ যখন সিনেমাহলের মুক্তি পাবে আর কিছুদিনের মধ্যেই, ঠিক তখনই সামনে এলো আরও এক নতুন খবর। ফের সুখবর দিলেন রাজ চক্রবর্তী।

তাঁর স্ত্রী শুভশ্রীকে নিয়ে নতুন ছবি বানাচ্ছেন রাজ। ছবির নাম ‘হে গর্ভধারিণী’। যদিও মুখ্য চরিত্রে বা গর্ভধারিণীর চরিত্রে কাকে দেখা যাবে সেটা এখনও জানা যায়নি। গতকাল হয়ে গিয়েছে সেই ছবিরই শুভ মহরৎ। এই বিশেষ দিনের ছবি নিজেদের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন অভিনেত্রী ও অভিনেতারা। ‘হে গর্ভধারিণী’ সিনেমাতে শুভশ্রী ছাড়াও অভিনয় করতে দেখা যাবে স্বাতীলেখা সেনগুপ্ত, পার্ণো মিত্র, ঋত্বিক চক্রবর্তী, সোহম চক্রবর্তীকে। তবে এই ছবির বিষয়বস্তু নিয়ে এখনও বিস্তারিত ভাবে কিছু জানা যায় নি। সবটাই ক্রমশ প্রকাশ্য। চিত্রনাট্য লিখবেন পদ্মনাভ দাশগুপ্ত ও সঙ্গীতের হেঁশেল সামলাবেন ইন্দ্রদীপ দাশগুপ্ত।

সূত্রের খবর, আগামী সেপ্টেম্বর মাস থেকে শুরু হবে এই সিনেমার শ্যুটিং। আপাতত প্রি-প্রোডাকশনের কাজ চলছে বলে জানা গিয়েছে। সিনেমার মুক্তির তারিখ জানা যায় নি আপাতত। গতকাল মুক্তি পেয়েছে এই সিনেমার তারকাদের সম্পূর্ণ তালিকা। অপরদিকে আগামী ৬ সেপ্টেম্বর বড়পর্দায় মুক্তি পাবে ঋত্বিক-শুভশ্রী অভিনীত ‘পরিণীতা’ সিনেমাটি। সিনেমাটি প্রযোজনা করবেন রাজ চক্রবর্তী ও শ্যাম আগারওয়াল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here