Parul

তণমূলের প্রার্থী তালিকায় নাম উঠে এসেছে আরেক তারকা প্রার্থী রাজ চক্রবর্তী নাম। সূত্রের খবর, নাম ঘোষণার পরেই রাজ জানিয়েছেন তিনি ব্যারাকপুর থেকে অবশ্যই জিতবেন। নিজের জয় নিয়ে খুবই কনফিডেন্ট তিনি। তৃণমূল নেত্রী মমতা বন্দোপাধ্যায়ের প্রার্থী তালিকা ঘোষণার পরেই ব্যারাপুরের পৌরসভা থেকে এবার নির্বাচনে লড়তে চলেছেন রাজ চক্রবর্তী।

ads

ভোটের আগে ব্যারাকপুর খুবই উত্তপ্ত এলাকা। তবে সূত্রের খবর, রাজ চক্রবর্তী জানিয়েছেন, এই বিষয়েটা তার কাছে খুব চ্যালেঞ্জিঁং তো অবশ্যই। কিন্তু তিনি যেহেতু ব্যারাকপুরের মাটিতেই বড় হয়েছেন এবং সেখানকার সমস্ত অলিগলি তার নখদর্পণে। তাই জন্যই মানুষের কাছে পৌঁছতে তার কোন অশুবিধা হবে না বলেও নাকি জানিয়েছেন তৃণমূল স্টার প্রার্থী রাজ চক্রবর্তী।

তার পাশপাশি সূত্র অনুযায়ী জানা গিয়েছে, রাজ চক্রবর্তী আরও জানিয়েছেন সিনেমা যেরকম সমাজের কথা বলে ঠিক সেভাবেই তিনি রাজনীতিতে এসে মানুষের জন্য, সমাজের জন্য কাজ করতে চান। সূত্রের খবর, অন্যান্য প্রার্থীদের মতই যাতে তাকেও বিবেচনা করা হয় তাকে যাতে তারকার মত বিচার না করা হয় বলেও জানিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী।

অন্যদিকে রাজের টুইটার হ্যান্ডেলে চোখ পড়লেই দেখা মিলছে তাকে টুইটে অভিনন্দন জানানোর বার্তা। সম্প্রতি তালিকা ঘোষণা পরেই একটি টুইটকে রিটুইট করেছেন পরিচালক রাজ চক্রবর্তী। সেখানে দেখা যাচ্ছে, রাজের একটি ছবি শেয়ার করে একজন লিখেছেন ব্যারাকপুরবাসী রাজের অপেক্ষায় রয়েছে। অপর একটি টুইটে রাজ এবং তৃণমূলের অন্যান্য স্টার প্রর্থীদের শুভেচ্ছা জানানো হয়েছে। তার পাশাপাশি এটাই নাকি নতুন বাংলার মুখ এমনও লেখা আছে ওই টুইট বার্তায়।সেই টুইটটিকে ক্যাপশনে একটি নমস্কারের ছবি দিয়ে রিটুইট করেছেন পরিচালক রাজ চক্রবর্তী।

উল্লেখ্য, হাওড়ার ডোমজুড়ের সভায় তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়ের হাত ধরে তৃণমূলে যোগদান করেছিলেন রাজ চক্রবর্তী.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here