raj_modi_shah

ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং অমিত শাহের শাসনকাল এবার শেষের পথে, এমনই ভাষায় মোদী সরকারকে আক্রমণ করলেন মহারাষ্ট্র নবনির্মাণ সেনা প্রধান রাজ ঠাকরে। মঙ্গলবার মুম্বইয়ে এক জনসভায় বক্তব্য রাখতে গিয়ে রাজ ঠাকরে দাবি করেন, মোদী-শাহের জমানার শেষের শুরু ইতিমধ্যেই হয়ে গেছে। আর বেশিদিন বাকি নেই তাঁদের রাজত্বের।

দেশের ধনীতম ব্যক্তি মুকেশ আম্বানি দক্ষিণ মুম্বইয়ের কংগ্রেস প্রার্থী মিলিন্দ দেওরার হয়ে প্রচার করেছেন। এই প্রসঙ্গে রাজ ঠাকরে বলেন,

শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরে যে কিনা বিজেপির শরিক, মুকেশ আম্বানির কাছের ব্যক্তি। কিন্তু তা সত্ত্বেও মুকেশ আম্বানি কংগ্রেসকে সমর্থন করছেন। এটাই হল সবচেয়ে বার্তা মোদী সরকারের জন্য যে, তাদের দিন শেষ হচ্ছে।

শরদ পাওয়ারের প্রসঙ্গে টেনে এনেও নরেন্দ্র মোদীকে একহাত নেন রাজ ঠাকরে। তিনি জনসভায় দুটি অডিও বার্তা শোনান যেখানে প্রথমটিতে শোনা যাচ্ছে, ২০১৪ নির্বাচনের সময় নরেন্দ্র মোদী শরদ পাওয়ার সম্পর্কে বলছেন, ‘কাকা-ভাইপো জমানা খুব শীঘ্রই শেষ হবে’। পরে অন্য একটি বার্তায় শোনা যাচ্ছে নির্বাচনের পর মোদী বলছেন, ‘শরদ পাওয়ারের থেকে আমি রাজনীতিতে অনেককিছু শিখেছি’। এই দ্বিচারিতা তুলে ধরে মোদীকে আক্রমণ শানান ঠাকরে।

শরদ পাওয়ার প্রসঙ্গে মোদীকে আক্রমণ করা নিয়ে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ মন্তব্য করেন, রাজ ঠাকরে অন্যের বিয়েতে নাচার মতোন কাজ করছেন। তিনি নিজে তো নির্বাচনে লড়ছেন না, উল্টে বিজেপিকে আক্রমণ করে বিরোধীদের সুবিধা পাইয়ে দিতে চাইছেন। এক্ষেত্রে যে শরদ পাওয়ারের এনসিপি এবং কংগ্রেসের কথাই বলছেন ফড়নবীশ তা পরিস্কার। উল্লেখ্য, এই নির্বাচনে রাজ ঠাকরের দল মহারাষ্ট্র নবনির্মাণ সেনা কোনও প্রার্থীই দেয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here