ডেস্ক: বলিউডে একের পর এক হিট সিনেমাতে কাজ করে চলেছেন আলিয়া ভাট। আর প্রত্যেকটি সিনেমাতেই তাঁর অভিনয় প্রশংসা কুড়িয়েছে দর্শকদের কাছ থেকে। এবার বলিউড ছাপিয়ে টলিউড অর্থাৎ তেলেগু ইন্ডাস্ট্রিতে ডেবিউ করতে চলেছেন আলিয়া ভাট। সূত্রের খবর, ‘বাহুবলি’ খ্যাত এস এস রাজামৌলির সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে আলিয়াকে। কিছুদিন আগেই আলিয়া এই বিষয়ে ওঠা খবরকে নাকচ করে দিয়েছিলেন। অবশেষে সত্যিটা সামনে এসেই গিয়েছে। এদিন রাজামৌলি তাঁর আগামী সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা করেছেন। এই সিনেমাতেই রাম চরণ তেজার সঙ্গে স্ক্রিনশেয়ার করবেন জুনিয়র এনটিআর।

পাশাপাশি এই সিনেমাতেই কেমিও করতে দেখা যাবে অজয় দেবগণকে। এদিন আনুষ্ঠানিকভাবে ঘোষণা করতে গিয়ে পরিচালক জানান, ”এই সিনেমাতেই আলিয়া ভাটকেও দেখা যাবে অভিনয় করতে।” রাজামৌলির সিনেমাতে অন্য একটি নায়িকার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে এডগার জোনসকে। অর্থাৎ রাজামৌলির সিনেমাকে ঘিরে ইতিমধ্যেই শুরু হয়েছে কৌতুহল। যদিও সিনেমার কাহিনী কিংবা নাম এখনও অবধি ঘোষণা করেননি রাজামৌলি। কার্যত বলা যেতেই পারে টলিউডে ডেবিউটি আলিয়ার ক্ষেত্রে বেশ জাকজমকপূর্ণ হতে চলেছে।

রাজামৌলির সঙ্গে কাজ করার বিষয়ে আলিয়া জানিয়েছেন, ”রাজামৌলি স্যারের সঙ্গে কাজ করা আমার ভাগ্যের ব্যাপার। টলিউডে বড় টিকিট পেলাম বলাই যায়। পাশাপাশি আমার দুই প্রিয় অভিনেতা রামচরণ তেজা ও জুনিয়র এন টি আর-এর সঙ্গে স্ক্রিনশেয়ার করতে পারব ভেবে আমি খুব খুশি। প্রথমবারের জন্য দক্ষিণী সিনেমাতে অভিনয় করব আমি। ১৯২০ সালের পটভূমিতে তৈরি এই সিনেমাতে সিতার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে আমাকে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here