news bengali

মহানগর ওয়েবডেস্ক: রাজস্থানে কংগ্রেস শিবিরের ডামাডোল নিয়ে অবশেষে মুখ খুললেন বিরোধী নেত্রী বসন্ধুরা রাজে।কংগ্রেসের অন্দরের দ্বন্দ্ব এবং কলহের জন্য রাজস্থানের সাধারণ মানুষকে সমস্যার সম্মুখীন হতে হচ্ছে, তা অনভিপ্রেত এবং দুর্ভাগ্যজনক। এদিন মুখ খুলে এমনটাই বলেছেন বিজেপি নেত্রী তথা প্রাক্তন মুখ্যমন্ত্রী।

মুখ্যমন্ত্রী অশোক গেহলটের বিরুদ্ধে প্রকাশ্যে যুদ্ধ ঘোষণা করেছেন উপমুখ্যমন্ত্রী শচীন পাইলট। প্রায় সপ্তাহখানেক হল সেই নিয়ে টানাপোড়েন চলছে। তবে আগাগোড়াই গোটা ঘটনা নিয়ে নীরব ছিল বিজেপি শিবির। বসুন্ধরা রাজেও নির্লিপ্ত ভূমিকা নিয়েছিলেন সংবাদ মাধ্যমের সামনে। যদিও ভিতর ভিতর তিনি কলকাঠি নাড়ছিলেন বলে খবর।

এদিন রাজ্যবাসীর উদ্দেশে দেওয়া একটি বিশেষ বার্তায় বসুন্ধরা রাজে লেখেন, শাসকদলের ঝামেলার মূল্য যেভাবে সাধারণ মানুষকে চোকাতে হচ্ছে তা দুর্ভাগ্যজনক। অন্যদিকে গোটা ঘটনায় তাঁর বিরুদ্ধে কংগ্রেসের বিধায়কদের প্রভাবিত করার অভিযোগ উঠেছে। তিনি শচীন পাইলটকে বিজেপি নেতা তথা মুখ্যমন্ত্রীর চেয়ারে দেখতে চান না। সেই কারণে কংগ্রেসের বিধায়কদের ফোন করে তিনি গেহলটের কাছাকাছি থাকতে বলেছেন বলে খবর। বিগত কয়েকদিন ধরে উঠতে থাকে এই সমস্ত অভিযোগের পাল্টা দিয়ে বসুন্ধরা বলেন, বিজেপি পার্টি এবং বিজেপি নেতাদের নাম এই কাদায় টেনে নামিয়ে কোনও লাভ হবে না।

সাধারণ মানুষের প্রয়োজনকেই যাতে অগ্রাধিকার দেওয়া হয় সেই কথা উল্লেখ করে। বসুন্ধরা লেখেন, কংগ্রেস এমন একটা সময়ে নিজেদের মধ্যে লড়াই করছে যখন মহামারী, পঙ্গপালের হামলা ইত্যাদির বিরুদ্ধে রাজ্যকে লড়তে হচ্ছে। কংগ্রেসের শাসনকালে মহিলাদের বিরুদ্ধে অপরাধ এবং রাজ্যজুড়ে বিদ্যুতের সমস্যা বেড়েছে বলেও দাবি করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here