সলমানকে খুনের হুমকি দেওয়ায় রাজস্থান পুলিশের জালে দুই অভিযুক্ত

0
salman khan

মহানগর ওয়েবডেস্ক: কিছুদিন আগেই কৃষ্ণসার হরিণ মামলায় সলমানকে খুনের হুমকি দেওয়া হয়। যা নিয়ে তোলপাড় হয়ে যায় নেটদুনিয়া। পঞ্জাব ইউনিভার্সিটি স্টুডেন্ট ইউনিয়ন-এর ফেসবুক থেকে অভিনেতাকে খুনের হুমকি দেওয়া হয়েছিল। তাদের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লেখা হয়, ‘জীবন শেষ হতে চলেছে সলমান।’ এই ঘটনার প্রেক্ষিতেই রাজস্থান পুলিশ তদন্তে নেমে লরেন্স বিশনই এবং আরও একজনকে গ্রেফতার করে।  অভিযুক্ত জানায়, তারা ফেসবুকে ফেক অ্যাকাউন্ট বানায় এবং শুধুমাত্র প্রচারে আসার জন্য এমনটা করেছে। এই ঘটনাটি ১৬ সেপ্টেম্বর ঘটে।

কৃষ্ণসার হরিণ মামলায় কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় অভিনেতাকে খুনের হুমকি দেওয়া হয়। লেখা হয়, ‘ভেবে নে সলমান, তুই দেশের বিচারব্যবস্থা থেকে বেঁচেছিস কিন্তু আমাদের বিশনই সমাজ এবং সপু পার্টির আইন থেকে বাঁচতে পারবি না। তোকে মৃত্যদণ্ডের সাজা দেওয়া হয়েছে। সপুর আদালতে তোকে দোষী প্রমাণিত করা হল।’ মূহুর্তের মধ্যে সেই লেখা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এবং দেখা যায় সলমানের ছবিতে কাটা চিহ্ন দেওয়া হয়েছে।

উল্লেখ্য, সলমানকে দেখা যাবে ‘দাবাং ৩’-তে। এর পাশাপাশি আগামী বছরে মুক্তি পাবে ‘কিক ২’ এবং ‘রাধে’। ‘রাধে’ ২০২০-র ইদে মুক্তি পাবে। পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রভু দেবা।

  মহানগরকে দেওয়া একান্ত সাক্ষাতকারে বিস্ফোরক নারদাকর্তা ম্যাথু স্যামুয়েল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here