news bengali

মহানগর ওয়েবডেস্ক: হাতে আর ঠিক পাঁচ দিন। ১৫ এপ্রিল কেন্দ্রীয় সরকার করোনা কেন্দ্রিক নয়া নির্দেশিকা নিয়ে আসবে। তারপরেই বোঝা যাবে এ বছর আদৌ আইপিএল হবে কি না! মারণ ভাইরাস যদি থাবা না বসাত তাহলে ২৯ মার্চ থেকেই শুরু হয়ে যেত ত্রয়োদশ আইপিএল। কিন্তু এই মুহূর্তে আইপিএলের বিন্দুমাত্র সম্ভাবনা দেখছেন না খোদ টুর্নামেন্টের চেয়ারম্যান রাজীব শুক্লা। তাঁর কথায় পরিষ্কার হয়ে গেল আইপিএলের ভবিষ্যত।

সংবাদসংস্থা এএনআইকে দেওয়া এক সাক্ষাৎকারে শুক্লা বলছেন, “কোনও প্রস্তুতিই নেই আইপিএলের। আমাদের প্রধান লক্ষ্যই হচ্ছে করোনার সঙ্গে লড়াই করে মানুষের প্রাণ বাঁচানো। সরকারি নির্দেশিকা মেনেই চলব আমরা। শুনতে পাচ্ছি যে লকডাউন বাড়বে। আর সেই পরিস্থিতিতে ১৫ এপ্রিল থেকে আইপিএল করা অসম্ভব।”

দেশ-বিদেশের অনেক ক্রিকেটারই মনে করছেন যে, আইপিএল হোক রুদ্ধদ্বার স্টেডিয়ামে। তাঁরা বলছেন অনন্ত মানুষ টিভিতে দেখুক খেলা। কিন্তু টুর্নামেন্ট হোক।

এই মুহূর্তে পরিস্থিতি অত্যন্ত উদ্বেগজনক। জনস হপকিনস ইউনিভার্সিটির করোনা ট্র্যাকার বলছে, মারণ ভাইরাসের থাবায় গোটা বিশ্বে মৃতের সংখ্যা ৯৫ হাজার ৬৯৪। আক্রান্ত ১৬ লক্ষ ৩ হাজার ১৬৮। শুক্রবার অর্থাৎ আজ বিশ্বব্যাপী মৃতের সংখ্যা নিশ্চিত ভাবে এক লক্ষ ছাড়িয়ে যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here