Home Featured ‘বিরোধী নেতাকে বলবো মুখ্যমন্ত্রীকে আক্রামণ না করে…’, ফের বেসুরো রাজীব ব্যানার্জি

‘বিরোধী নেতাকে বলবো মুখ্যমন্ত্রীকে আক্রামণ না করে…’, ফের বেসুরো রাজীব ব্যানার্জি

0
‘বিরোধী নেতাকে বলবো মুখ্যমন্ত্রীকে আক্রামণ না করে…’, ফের বেসুরো রাজীব ব্যানার্জি
Parul

হানগর ডেস্কঃ ফের বেসুরো রাজীব বন্দ্যোপাধ্যায়।  ফেসবুকে উগড়ে দিলেন নিজের ক্ষোভ। মিডিয়ায় পোস্ট করে বললেন ‘বিরোধী নেতাকে’।

ফেসবুকে রাজিব লিখেছেন, “বিরোধী নেতাকে বলবো যার নেতৃত্বে ও যাকে মুখ্যমন্ত্রী দেখতে চেয়ে বাংলার মানুষ 213 টি    আসনে তাঁর প্রার্থীদের ভোট দিয়ে নির্বাচিত করেছেন সেই মুখ্যমন্ত্রীকে অযথা আক্রমণ না করে সাধারণ মানুষের দুর্দশা মুক্তির জন্য পেট্রল, ডিজেল ও রান্নার গ্যাসের মূল্য হ্রাস করাই এখন একমাত্র লক্ষ্য হওয়া উচিত।”

অন্যদিকে শুভেন্দু অধিকারী ও দলীয় নেতৃত্বের বিরুদ্ধে নজিরবিহীন আক্রমণ করে রাজ্য বিজেপির যুবমোর্চার সভাপতি পদ থেকে পদত্যাগ করেছেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। বুধবার ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে নিজের এই সিদ্ধান্তের কথা ঘোষণা করেন তিনি। পাশাপাশি ফেসবুক লাইভে এসে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী,রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও একুশে রাজ্য বিজেপির নির্বাচনী পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীর বিরুদ্ধে একের পর এক আক্রমণে বিদ্ধ করেছেন তিনি। তিনি বলেন, “বর্তমানে রাজ্য বিজেপি একমুখী হয়ে পড়েছে। শুধু একটি মানুষ ও একটি জেলাকে কেন্দ্র করেই দলটা চলছে। বর্তমানে যিনি এসেছেন(শুভেন্দু অধিকারী) তিনি শুধুই নিজেকে জাহির করছেন। দলকে তুলে ধরার বিষয়ে তার বিন্দুমাত্র আগ্রহ নেই।”

শুভেন্দু অধিকারী বর্তমানে বিজেপি বিরোধী দলনেতা। রাজীব ব্যানার্জীর এই পোষ্ট বিশেষ কারও উদ্দেশ্যে কি না সে ব্যাপারে চলতে পারে জল্পনা। কারণ তিনি তার পোস্টের শুরুতে লিখেছেন, ‘বিরোধী দলনেতা কে বলছি..’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here