Home Featured রইল না শেষ সম্ভাবনাটুকুও, ফের অবস্থান স্পষ্ট করলেন রজনীকান্ত

রইল না শেষ সম্ভাবনাটুকুও, ফের অবস্থান স্পষ্ট করলেন রজনীকান্ত

0
রইল না শেষ সম্ভাবনাটুকুও, ফের অবস্থান স্পষ্ট করলেন রজনীকান্ত
Parul

মহানগর ডেস্ক: বেশ কিছুদিন ধরেই তামিল সুপারস্টার রজনীকান্তের রাজনীতিতে পুনরায় প্রবেশ নিয়ে জল্পনা চলছিল। সেই সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে, সোমবার রাজনিকান্ত রজনী মক্কাল মন্দরাম ভেঙে দিলেন। আরএমএম ভেঙে দেওয়ার পর সুপারস্টার জানিয়েছেন, তার সাজ-সরঞ্জাম ভক্তদের কল্যাণ সমিতি হিসেবে আবারো পুনর্নির্মাণ করা হবে।

আরএমএম এর কর্মীদের সঙ্গে বৈঠকের পর রজনীকান্ত জানিয়েছেন, ‘বর্তমান সময়ে যে পরিস্থিতি তৈরি হয়েছে তাতে আমরা যা প্রত্যাশা করছি তা কোনোটাই হচ্ছেনা। এছাড়াও ভবিষ্যতে আমার রাজনীতিতে যাওয়ার কোনো পরিকল্পনা নেই’। সঙ্গে তিনি আরও জানিয়েছেন যে, ‘এই আরএমএম ভেঙে দেওয়ার সঙ্গে সঙ্গে পোশাকের ভবিষ্যৎ এর সিদ্ধান্ত নেওয়া হয়েছে’।

সম্প্রতি আমেরিকা থেকে ফিরেছেন রাজনিকান্ত। তিনি ফিরে আসার পরই সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানিয়েছিলেন, ‘মক্কাল মান্দারম চালিয়ে নিয়ে যাওয়া উচিত। যদি এই মক্কাল মান্দারম চালিয়ে নিয়ে যাওয়া হয়, তাহলে এর কাজ কি হবে? যা নিয়ে ইতিমধ্যেই ঘোরাফেরা করছে প্রশ্ন’। তিনি আরও জানিয়েছিলেন যে, ‘ভবিষ্যতে আমি রাজনীতিতে আসবো কিনা সেটা নিয়েও ছিল বড় প্রশ্ন অনুরাগীদের’।

উল্লেখ্য, গত বছর অর্থাৎ ২০২০ সালের ৩ রা ডিসেম্বর রজনীকান্ত জানিয়েছিলেন যে, ‘তামিলনাড়ু বিধানসভা নির্বাচনের আগে ২০২১ সালের জানুয়ারির মধ্যে তিনি তার নতুন দল তৈরি করবেন’। আর তার এক মাসের মধ্যেই অর্থাৎ ডিসেম্বরের শেষ সপ্তাহে ইউটার্ন নিয়েছিলেন সুপারস্টার রজনীকান্ত। তিনি ঘোষণা করেছিলেন যে, ‘তিনি আর রাজনীতিতে যোগ দেবেন না’। কেন তিনি রাজনীতিতে যোগ দেবেন না তার কারণ হিসেবে অভিনেতা জানিয়েছিলেন যে, ‘তার বর্তমান স্বাস্থ্যের পরিস্থিতি এবং ২০১৬ সালে তার কিডনি প্রতিস্থাপনের মতো কারণ গুলি রয়েছে বলে’।

সুপারস্টার রজনীকান্তের এই ঘোষণার পরই আরএমএম এর বেশ কয়েকজন কর্মী আরএমএম ছেড়ে রাজনৈতিক দলে যোগ দিয়েছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here