ডেস্ক: দেশে এখন বেকারত্বের সংখ্যা আকাশ ছুঁয়ে গিয়েছে। সেই তালিকায় নতুন চমক উঠে এসেছে সাভি সাধু। গতকাল তাঁরই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। বলিউডে ‘ব্ল্যাক ফ্রাইডে’, ‘গুলাল’, ‘পাতিয়ালা হাউস’,-এর মতো বেশ কিছু সিনেমা করে এখন অভাবের তাড়নায় চৌকিদারের কাজ করছেন সাভি সাধু। এই ঘটনার চোখে পড়তেই তাঁর পাশে এসে দাঁড়িয়েছেন পরিচালক অনুরাগ কাশ্যপ ও রাজকুমার রাও। সাভি নিজেই জানিয়েছেন, ”আমার বন্ধুদের আমি বারবার বলেছি কোনওভাবে আমাদের সাহায্য কর।” সোশ্যাল মিডিয়া জুড়ে সাধুকে নিয়ে নানা লেখালেখি ও ছবি প্রকাশের পর মুখ খুলেছেন রাজকুমার রাও।

তিনি জানিয়েছেন, ”খুবই অনুপ্রেরণা দেয় সাভি সিধু সার -এর কাহিনী। আপনার কাজ আমার খুব ভালো লাগত। ভালোবাসা রয়েছে আপনার জন্য। আমি চেষ্টা করব আপনার জন্য যদি কিছু করা যায়।” অনুরাগ কাশ্যপের সিনেমাতে ডেবিউ করেন সাধু। আপাতত ১২ ঘন্টা চৌকিদারের কাজ করেন তিনি। তাঁর কাজ সম্পর্কে সাধু জানিয়েছেন, ”এটা ১২ ঘন্টার কাজ। মেকানিকাল কাজ, আমার কাছে বাসে চড়ার মতো অর্থও ছিলনা। সিনেমা দেখা আমার কাছে আজ স্বপ্নের মতো।”

 

গতকালই অনুরাগ টুইট করে জানিয়েছিলেন, ”আমি সাধুকে সম্মান জানাই। আমার পরিচালিত তিনটে সিনেমাতে কাজ করে সাধু। ও যেখানেই কাজ করুক সসম্মানে করছে এটা জেনেই আমি খুব খুশি। শুধু শুধু বসে না থেকে পরিশ্রম করছে এটাই অনেক বড় কথা। ও যদি চৌকিদার হয় আমি তাহলে বেয়ারা। আমি একজন অভিনেতার সঙ্গে দেখা করেছিলাম যিনি ভেলপুড়ি বিক্রি করেন। এরকম প্রচুর মানুষের সঙ্গে আমার দেখা হয়। ইন্ডাস্ট্রির এই অবস্থা আমাদের কিছু করার নেই। অনুরাগ স্পষ্ট জানিয়ে দিয়েছেন সাধু একমাত্র নিজের ইচ্ছাতেই এই জায়গা পুনরুদ্ধার করতে পারে। নতুন করে কাস্টিং ডিরেক্টরদের কাছে গিয়ে অডিশন দিতে হবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here