bengali news

Highlights

  • ‘বাধাই হো’ সিক্যুয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করবেন রাজকুমার রাও ও ভূমি পেডনেকার
  • ‘বাধাই হো’র সিক্যুয়ালের নাম ‘বাধাই দো’
  • এপ্রিল মাস থেকেই শুরু হবে এই ছবির শ্যুটিং। ২০২১-এ মুক্তি পাওয়ার কথা ‘বাধাই দো’র

মহানগর ওয়েবডেস্ক: ‘বাধাই হো’তে আয়ুষ্মান খুরানা, গজরাজ রাও, নীনা গুপ্তার অভিনয়ে মুগ্ধ হয় দর্শক। এক নতুন ধরনের গল্পকে বড়পর্দায় তুলে ধরে দর্শকের মন জয় করে ‘বাধাই হো’। যার জন্য একাধিক জাতীয় পুরস্কারও পায় এই ছবি। এবার সেই ছবির সিকুয়্যাল বানাতে চলেছেন নির্মাতারা। তবে আয়ুষ্মান-সান্য মালহোত্রা জুটি নয় ‘বাধাই হো’ সিক্যুয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করবেন রাজকুমার রাও ও ভূমি পেডনেকার।

গতকাল বলিউডের ট্রেড অ্যানালিসিস্ট তরণ আদর্শ জানিয়েছেন এই খবর। ছবির নাম ‘বাধাই দো’। এই ছবিতে রাজকুমারকে দেখা যাবে একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করতে। যিনি আবার মহিলা থানার একমাত্র ছেলে পুলিশ অফিসার হিসাবে কাজ করবেন। এই ছবিতেই ভূমির সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে রাজকুমারকে। বলিউডে আপাতত একাধিক ছবির কাজ নিয়ে ব্যস্ত ভূমি। ছবিটি পরিচালনা করছেন ‘হান্টার’ খ্যাত হর্ষবর্ধন কুলকারানি। এই ছবিতে নিজের চরিত্র প্রসঙ্গে এক জনপ্রিয় সংবাদমাধ্যমকে ভূমি জানান, ”আমার ক্ষেত্রে চিত্রনাট্যটাই জরুরি। আর এই ছবির গল্পটা আমার খুবই ভালো লেগেছে, তাই এককথায় রাজি হয়ে গিয়েছিলাম। খুবই শক্তিশালী চরিত্র, নতুন ধরনের কাজ করতে সাহায্যে করবে আমাকে। বাস্তবের কিছু বিষয় সুন্দরভাবে উঠে আসবে, যা আপনাদের জানা অত্যন্ত জরুরি বলেই আমার মনে হয়েছে। সেইধরনের গল্পই থাকছে বাধাই দো ছবিতে।”

রাজকুমারকে এই ছবিতে একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এই বিষয়ে অভিনেতা জানিয়েছেন, ”এর আগেও আমি পুলিশের চরিত্রে অভিনয় করেছি। এই ছবিতে আমার চরিত্রগুলোতে অনেক শেডস রয়েছে, একাধিক কর্মরত মহিলাদের সঙ্গেই কাজ করতে হবে এই ছবিতে।” আগামী এপ্রিল মাস থেকেই শুরু হবে এই ছবির শ্যুটিং। ২০২১-এ মুক্তি পাওয়ার কথা ‘বাধাই দো’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here