‘মেড ইন চায়না’-র ট্রেলার দেখেছিলেন বাবা, চোখভরা জলে বললেন রাজকুমার

0
339
kolkata bengali news, rajkumar rao

মহানগর ওয়েবডেস্ক: ‘মেড ইন চায়না’-র ট্রেলার লঞ্চে এসেই কেঁদে ফেললেন রাজকুমার রাও। অভিনেতা বলেন, ‘বাবা আমার ছবির ট্রেলার দেখে যেতে পেরেছেন। এর জন্য ধন্যবাদ জানাব প্রযোজককে। তিনি আমাকে এই সুযোগ করে দিয়েছেন।’ তিনি আরও বলেন, ‘বাবা-মা আমাকে নিয়ে গর্ববোধ করতেন। তারা আমার কাজ পছন্দ করেছেন। আমি তাদের আনন্দ দিতে পেরেছি। এটাই আমার কাছে যথেষ্ট। বাবা যখন হাসপাতালে ছিলেন তখন আমি দীনেশ (প্রযোজক)-কে অনুরোধ করি একবার অন্তত বাবাকে ট্রেলার দেখার সুযোগ করে দেওয়া হোক। তিনি আমার কথা রাখলেন। আমি বাবাকে ট্রেলার দেখালাম এবং তিনি আমাকে আশীর্বাদ করেন। হাসপাতালের বিছানায় শুয়ে তাঁর আশীর্বাদের কথা আজ মনে পড়ছে।’ কথা শেষ হতে না হতেই কান্নায় ভেঙে পড়লেন রাজকুমার।

‘রুহিআফজা’-র শ্যুটিংয়ের সময় বাবার মৃত্যুর কথা জানতে পারেন রাজকুমার। এরপর একদিনের ছুটি নিয়ে শেষকৃত্যে সামিল হন। রাজকুমার বলেন, এর আগে ‘নিউটন’ ছবির সময় মায়ের মৃত্যুসংবাদ পাই। জীবনে যেন অন্ধকার নেমে এসেছিল। বুঝতে পারছিলাম না কী করব। এরপর পরিচালকদের থেকে অনুমতি নিয়ে বাড়িতে গেলাম। মা চলে যাওয়ার পর বাবাই সব ছিল। ছবির বিষয়ে তার সঙ্গে আলোচনা করতাম। তবে বাবাকে আমার নতুন ছবির ট্রেলার দেখাতে পেরে খুশি হয়েছিলাম। ইচ্ছেটা পূরণ হল।

এদিনের ট্রেলার লঞ্চে উপস্থিত ছিলেন ছবির কলাকুশলীরা। মৌনি রায় থেকে শুরু করে বোমান ইরানি, গজরাজ রাও, পারেশ রাওয়াল, সুমিত ভিয়াসের মতো তারকারা। ছবিটি ২০১৯-এর দিওয়ালিতে মুক্তি পেতে চলেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here