kolkata bengali news

ডেস্ক: টলি-বলি সব জায়গায় এখন নতুন ট্রেন্ড হল রিমেক। রিমেক ছবি নিয়ে ব্যস্ত বলিউডের একাধিক পরিচালকেরা। এই তালিকায় শুধু পরিচালকারাই নন, রয়েছেন প্রযোজকও। পুরনো ছবিকে নতুন করে পর্দায় ফুটিয়ে তোলা, সেই সঙ্গে ছবির কিছু গান আবারও পুরনো স্মৃতিগুলিকে একেবারে তরতজা করে তুলবে। তাই তো এবার বলিউডে ফের একটি ছবির রিমেক হতে চলেছে। জানা গিয়েছে, ১৯৭৫-এর কমেডি ছবি ‘চুপকে চুপকে’ ফের একবার বড়পর্দায় আসতে চলেছে। আর এই ছবির রিমেকে দেখা যাবে অভিনেতা রাজকুমার রাওকে।

‘চুপকে চুপকে’ ছবির পরিচালক হলেন ঋষিকেশ মুখার্জি। মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল অমিতাভ বচ্চন, ধর্মেন্দ্র এবং শর্মিলা ঠাকুরকে। এই ছবি যেন আজও দর্শকদের স্মৃতিতে জড়িয়ে রয়েছে। ছবিতে দুই বন্ধুর বন্ধুত্বের কথা, এবং কিছু হাসির মুহূর্তকে পর্দায় ফুটিয়ে তোলার পরিকল্পনা করছেন ভূষণ কুমার এবং লভ রঞ্জন। সূত্রের খবর, এই ছবিতে বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্রর চরিত্রে অভিনয় করতে পারেন রাজকুমার রাও। পরিচালনার দায়িত্বে রয়েছেন লভ রঞ্জন এবং ছবি প্রযোজনা করবেন ভূষণ কুমার।

জানা গিয়েছে, অভিনেতা অধ্যাপক পরিমল ত্রিপাঠি ওরফে ‘প্যায়ারেলাল’-এর চরিত্রে অভিনয় করতে পারেন। অবশ্য বলি পরিচালকদের তালিকায় রাজকুমারের নাম একেবারে শীর্ষে রয়েছে। তাই তো একের পর এক ছবির অফার পাচ্ছেন তিনি। ‘স্ত্রী’, ‘বরেলি কি বরফি’, ট্র্যাপড, ‘এক লড়কি কো দেখা তো অ্যাসা লাগা’, ‘সিটি লাইটস’, ‘নিউটন’, এবং ‘শাহিদ’-এর মতো ছবিতে অসাধারণ অভিনয়ের জন্য প্রশংসা কুড়িয়েছেন। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ‘মেন্টাল হে ক্যায়া’ ছবির নতুন পোস্টার। যা নিয়ে অভিনেতার ভক্তদের ক্রেজ বেড়েই চলেছে। এই ছবিতে রাজকুমার ছাড়াও রয়েছেন কঙ্গনা রানাওয়াত, আমায়া দাস্তুর এবং অনান্য কলাকুশলীরা। কঙ্গনার সঙ্গে রাজকুমারকে দেখা গিয়েছিল ‘কুইন’ ছবিতে। এই ছবির জন্য অভিনেত্রী জাতীয় পুরষ্কারে ভূষিত হয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here