kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: সবে ফ্রান্স থেকে দেশে ফিরেছেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। আর আজই হরিয়ানায় গিয়ে পাকিস্তানকে প্রচ্ছন্ন হুঁশিয়ারি দিলেন তিনি। ভোটমুখী হরিয়ানায় প্রচারে গিয়ে রাজনাথ বলেন, আমি বিনম্রভাবে পাকিস্তানকে বলতে চাই, তারা নিজেদের ভাবনা চিন্তার গতি প্রকৃতি বদলে নিক। এই রাজ্য়ে ২১ অক্টোবর বিধানসভা নির্বাচন। তার আগে জোর কদমে প্রচার চলছে। কাশ্মীর ইস্য়ুতে পাকিস্তান ভারতকে বিব্রত করার চেষ্টা করে। তাই এখানে এসে পাকিস্তানকে প্রচ্ছন্ন হুঁশিয়ারি দিয়ে প্রচারের সুর বেঁধে দিলেন।

তিনি আরও বলেন, পাকিস্তানকে আমার পরামর্শ, সন্ত্রাস দূর করতে এবং সৌভ্রাতৃত্ব বজায় রাখতে তারা যেন সৎভাবে কাজ করে। তাঁর হুঙ্কার, পাকিস্তান সৎভাবে সন্ত্রাস দূর না করলে, ভারতের মৌলবাদের মূলোৎপাটনের ক্ষমতা আছে। সম্প্রতি এক পেন্টাগন অফিসার সতর্ক করেছে, আমেরিকা ও অন্য় দেশ শঙ্কিত পাক মদতপুষ্ট জঙ্গিরা ভারতে হামলা চালাতে পারে। গোয়েন্দা রিপোর্টেও সেই আশঙ্কার কথা জানা গেছে।

দ্বিতীয়বার ক্ষমতায় এসে মোদী সরকার কাশ্মীর থেকে ৩৭০ ধারা বাতিল করেছে। এরপর পাকিস্তান তেড়েফুঁড়ে উঠেছে। তারা আন্তর্জাতিক মঞ্চে ভারতকে নানাভাবে হেনস্থার চেষ্টা করে। পারেনি। এখন তাদের হাতিয়ার সন্ত্রাসবাদ। এই অবস্থায় রাজনাথ পাকিস্তানকে বুঝিয়ে দিলেন, জঙ্গিপনার ফল ভালো হবে না। পাকিস্তান কিন্তু আছে একই তিমিরে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here