bengali news

Highlights

  • ‘তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হতে চাই না, তবে নির্বাচনে অংশগ্রহণ করব’ দাবি রজনীকান্তের
  • ২০২১ তামিলনাড়ুতে বিধানসভা নির্বাচন, ভোটপ্রচারের জন্য মাঠে নেমে পড়েছে ডিএমকে-এআইডিএমকে দলের নেতারা
  • অভিনয়ের পাশাপাশি রজনীকান্তও তামিলনাড়ুতে রাজনীতির ময়দানে নেমে পড়েছেন

মহানগর ওয়েবডেস্ক: ‘তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হতে চাই না, তবে নির্বাচনে অংশগ্রহণ করব’, এদিন এক সাংবাদিক সম্মেলনে এমনটাই মন্তব্য করলেন অভিনেতা রজনীকান্ত। ২০২১ তামিলনাড়ুতে বিধানসভা নির্বাচন, ভোটপ্রচারের জন্য মাঠে নেমে পড়েছে ডিএমকে-এআইডিএমকে দলের নেতারা। অভিনয়ের পাশাপাশি রজনীকান্তও তামিলনাড়ুতে রাজনীতির ময়দানে নেমে পড়েছেন। যদিও এখনও পর্যন্ত কোনও রাজনৈতিক দল ঘোষণা করেননি অভিনেতা।

যদিও ২০২১-এর নির্বাচনে ভোটে লড়বেন এই কথা আগেও জানিয়েছেন দক্ষিণের সুপারস্টার। কিন্তু তামিলনাড়ুর মুখ্যমন্ত্রীর আসনে বসতে রাজি নন রজনী। ওই সাংবাদিক সম্মেলনে রজনীকান্ত বলেছেন, ”তামিলনাড়ুতে কে মুখ্যমন্ত্রী হবে সেটা আমরাই ঠিক করব। তবে এটা নিশ্চিত আমি মুখ্যমন্ত্রী হচ্ছি না। শুধুমাত্র তামিলনাড়ুর বর্তমান রাজনৈতিক পরিস্থিতির বদলটাই চাইছি আমি।” বছর দুয়েক আগেই চেন্নাইতে আনুষ্ঠানিক ঘোষণা করে রজনী জানান, তিনি রাজনীতিতে আসছেন। কিন্তু এখনও পর্যন্ত তাঁর কোনও দল খাতায় কলমে নাম লেখায় নি নির্বাচন কমিশনের কাছে। অপরদিকেই তাঁর বন্ধু-সহ অভিনেতা কমল হাসান দু’বছর আগেই রাজনীতির ময়দানে পা রেখেছেন।

২০১৯ লোকসভা নির্বাচনেও লড়তে দেখা গিয়েছে কমল হাসানের দল মক্কাল নিধি মাইয়ামের সদস্যদের। যদিও ভোটের লড়াইয়ে কমল হাসানও এখনও পর্যন্ত অভিষেক করেননি। আর মাত্র কয়েকমাসের ব্যবধান। তারপরেই তামিলনাড়ুতে বিধানসভা নির্বাচনে ভোটে লড়বে কমল হাসানের দল, রয়েছে স্ট্যালিনের ডিএমকে, এআইডিএমকে ও বিজেপি, কংগ্রেসও। এবার এই ভোটযুদ্ধে মাঠে নামতে দেখা যাবে কী রূপোলি পর্দার তারকা রজনীকান্তকে? সেটা সময়ই বলবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here