কমলের মতো অভিনেতা গোটা বিশ্বে নেই: রজনীকান্ত

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ভারতীয় সিনেমাতে ৬০ বছরের জার্নি সম্পূর্ণ করেছেন কমল হাসান। তামিল, তেলেগু কিংবা হিন্দি ভাষাতে একাধিক সিনেমাতে অভিনয় করেছেন কমল হাসান। এই বিশেষ দিনে তাই দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে তাঁকে বিশেষ সম্মান দেওয়া হয়েছে। তাঁর জন্য বিশেষ একটি অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছিল বলে জানা গিয়েছে।

সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুপারস্টার রজনীকান্ত। হাসানের এই জার্নি প্রসঙ্গে তিনি জানান, ”কমলের মতো আর কোনও অভিনেতা নেই যিনি বিশ্ব সিনেমাতে একটা আলাদা ছাপ রেখে গিয়েছেন। তাই উনি না দেখা একজন হিরোর মতো।” রজনীকান্ত কমল হাসানের ডেবিউ সিনেমা নিয়ে নানান কথা বলতে গিয়ে জানান, ‘কালাথুর কান্নামা’ সিনেমার মাধ্যমে সিনেমা ইন্ডাস্ট্রিতে পা রাখেন কমল হাসান।

রজনীকান্ত জানান, ”যখন আমি দেখি একটা বাচ্চা ছেলে শ্যুটিং ফ্লোরে ঘরাফেরা করছেন। যদিও আমি নিজেই ছোট ছিলাম তখন, তারপর থেকেই আমার খুব ভালো বন্ধু হয়ে যায় কমল।” রজনীকান্ত এও জানান তাঁকে ইন্ডাস্ট্রিতে অনেকেই বলেছিলেন সিনেমার স্বার্থে কমলের সঙ্গে ঝগড়া করতে যাতে তাঁর সঙ্গে একটা প্রতিযোগীতা থেকেই যায়। কিন্তু রজনীকান্ত তাতে সরাসরি না বলে দেন। এই বিষয়ে তিনি জানান, ”আমাকে বলা হয়েছিল কমলের সঙ্গে একটা প্রতিযোগীতা করতে যাতে আমাদের সিনেমা ভালো ভাবে চলে। কিন্তু আমি প্রত্যাখ্যান করি তাদের উপায়কে। আমার সঙ্গে কমলের বন্ধুত্ব সারাজীবন ছিল, আছে আর থাকবে, সেটা রাজনৈতিক ভাবে আলাদা হলেও বজায় থাকবে বন্ধুত্ব।”

তিনি আরও জানান, ”তাই আমি ফ্যানেদের অনুরোধ করব, আমাদের নাম নিয়ে মারামারি করবেন না।” কমলও, রজনীকান্তের মন্তব্যে জানান, ”দিনের শেষে শুধুমাত্র ভালোবাসাই আমাদের বাঁচাতে পারে, জিততে ও জেতাতে সাহায্যে করে। রজনীকান্ত আর আমি যার উত্তর উদাহরন।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here