মহানগর ওয়েবডেস্ক : অবশেষে রাজনীতির ময়দানে আনুষ্ঠানিক ভাবে প্রবেশ করলেন দক্ষিণের সুপারস্টার তথা জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত। দক্ষিণের তথা তামিলনাড়ুর রাজনীতিতে আসবেন এই কথা ২০১৭ সালের ৩১ ডিসেম্বর সাংবাদিক সম্মেলন করে জানিয়েছিলেন থালাইভা। কিন্তু তারপরেই রাজনীতির ময়দানে না নামে ‘শীতঘুমে’ চলে গিয়েছিলেন রজনীকান্ত। তবে এবার সেই ঘুম ভেঙে ‘জন পরিষেবায়’ নামতে প্রস্তুত সিলভার স্ক্রিনের এই শিল্পী।

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানিয়েছেন চলতি বছরের ৩১ ডিসেম্বর তিনি তার দলের নাম, লোগো ও আগামীর কর্মসূচির কথা জানিয়ে দেবেন। গত সোমবার নিজের অনুরাগীদের সঙ্গে দেখা করার পাশাপাশি, তার রাজনৈতিক সংগঠনের আধিকারিকদের সঙ্গে বিশেষ বৈঠক করেন রজনীকান্ত। তারপরেই এদিন তিনি জানিয়েছেন ২০২১ জানুয়ারি মাস থেকেই তার দলের নানান পরিকল্পনার কথা জানিয়ে দেবেন তিনি। এদিন তিনি বারবার জানিয়েছেন তার দলে দুর্নীতিগ্রস্তদের কোনও জায়গা হবে না।

সূত্রের খবর, আগামী বছর অর্থাৎ ২০২১ সালের এপ্রিল – মে মাসেই তামিলনাড়ুর বিধানসভা নির্বাচন। তাকেই পাখির চোখ করে এগিয়ে যেতে চাইছেন রজনীকান্ত। আর তাই আর দেরি না করে তড়িঘড়ি রাজনীতির ময়দানে আনুষ্ঠানিক প্রবেশ করতে চলেছেন তিনি। রজনীকান্ত তামিলনাড়ুর রাজনীতির মাঠে নামলে লড়াই জোর হবে বলে জানা যাচ্ছে। ২০২১ তামিলনাড়ু নির্বাচনের প্রতিযোগিতায় রজনীর প্রবেশ এক নতুন মোড় নেবে বলে রাজনৈতিক মহলে জোর জল্পনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here