‘আমি বাংলার মেয়ে, আমার ধমনীতে বাংলা বইছে’, চলচ্চিত্র উৎসবে এসে জানালেন রাখি

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: আনুষ্ঠানিক ভাবে এক সপ্তাহের জন্য যাত্রা শুরু হল ২৫ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের। নেতাজী ইন্ডোরে এদিন বসেছে চাঁদের হাট। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভাপতিত্বে এদিন প্রদীপ উজ্জ্বলনের মাধ্যমে যাত্রা শুরু হল ২৫ তম চলচ্চিত্র উৎসবের। এদিনের অনুষ্ঠানে এসে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বলিউডের কিংবদন্তি অভিনেত্রী ও বাংলার মেয়ে রাখি গুলজার।

এদিনের অনুষ্ঠানের সৌজন্যে দীর্ঘ ১৬ বছর পর কলকাতায় এলেন তিনি, এসেই বাংলায় স্বমহিমায় বক্তব্য রাখেন রাখি। শাহরুখ খানকে সঙ্গে নিয়ে তিনি জানান, ”উপস্থিত সমস্ত অতিথিদের জানাই অনেক শুভেচ্ছা ও শুভকামনা। আমি বাংলার মেয়ে, আমার ধমনীতে বাংলা বইছে। আজ এই উৎসব বিগত ২৫ বছর ধরে চলছে।”

পাশাপাশি এদিন শাহরুখ খানকে বাংলায় বলতে বলেন, ‘ও আমার দেশের মাটি তোমার পরে ঠেকাই মাথা’। কার্যত মজার ছলে চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে বিশেষ বক্তব্য রাখেন রাখি গুলজার। অনুষ্ঠানের শুরুতেই উদ্বোধনী বক্তব্য রাখেন কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের চেয়্যারম্যান রাজ চক্রবর্তী। যদিও এই অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি অমিতাভ বচ্চন। গতকাল রাতে হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন। রাখি গুলজার ছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সৌরভ গাঙ্গুলি, শাহরুখ খান, মহেশ ভাট, মহেশ ভাট ছাড়াও বাংলা ইন্ডাস্ট্রির কলাকুশলীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here