ডেস্ক: রাখী সাওয়ান্ত হলেন বলিউডের সবথেকে বিতর্কিত ডিভা। তাঁর মুখের কথা নিয়ে বারবার তিনি খবরের শিরোনামে এসেছেন। কখনও তাঁকে কাঠুয়া কান্ড নিয়ে মুখ খুলতে দেখা গেছে কখনও আবার আশারাম বাপুর সাজা নিয়ে মুখ খুলেছেন তিনি। এবারে বলিউডে সবথেকে চর্চিত বিষয় কাস্টিং কাউচ নিয়ে মুখ খুলেছেন তিনি। বলিউডে এই বিষয়ে একে একে সকল অভিনেতা বা অভিনেত্রী এই বিষয়ে আলোচনা করেছেন। সেটা বিদ্যা বালন হোন বা রাধিকা আপ্তে। সেই তালিকায় এবার নাম জুড়ল রাখী সাওয়ান্তের। তিনি বলেছেন ”ফিল্ম ইন্ডাস্ট্রিতে রেপ হয় না। যা কিছু হয় ইচ্ছা অনুযায়ী হয়।

সম্মতি নিয়েই হয়। আজাকালকার দিনে তো মেয়েরা বলে আমার সাথে যা খুশি করে নাও কিন্তু কাজটা আমার চাই। তাহলে এখানে প্রযোজকদের দোষ কোথায়।” পাশাপাশি কয়েকদিন আগে কাস্টিং কাউচ নিয়ে সরোজ খানের বক্তব্যর সমর্থন করে তাঁর পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন রাখী। তিনি সরোজ খানকে সমর্থন করতে গিয়ে বলেন ”সিনেমা ইন্ডাস্ট্রিতে অনেক মেয়েরা হিরোইন হতে চায় কিন্তু তাঁর বিনিময়ে অন্য কিছু হয়ে যায়। আপানাদের বোঝা উচিত আমি কি বলতে চাইছি?” এইভাবে তিনি মিডিয়াকে বলেন। তিনি এও বলেন ”আমাকেও অনেক প্রোডিউসার আমার ক্যারিয়ারের শুরুতে কাজের বদলে শারীরিক সম্পর্ক চেয়ে বসেন। কিন্তু আমি সরাসরি না বলেদি তাঁদের।

আমি তাঁদের জানিয়ে দি আমি নিজের ট্যালেন্টে স্টার হব কোন কম্প্রোমাইজ করব না। আজ আমি নিজের ট্যালেন্টে নায়িকা হয়েছি এটা আমি গর্বের সাথে বলতে পারি”। এইভাবে কাস্টিং কাউচকে কার্যত শিকার করে আবার নতুন ভাবে বিতর্কের আগুনে ঘি ঢেলে দিলেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here