মহানগর ওয়েবডেস্ক : মাদক কাণ্ডে নাম জড়ানোয় আজ মুম্বইতে এনসিবি আধিকারিকদের জেরার মুখে উপস্থিত থাকার কথা ছিল রাকুল প্রীত সিং এর। কিন্তু অভিনেত্রী সকালে জানান তাকে জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠানো হয়নি। অপরদিকে এনসিবি আধিকারিকেরা সংবাদ মাধ্যমে জানিয়েছেন অভিনেত্রী রাকুলের সঙ্গে গতকাল থেকেই নানাভাবে যোগাযোগ করার চেষ্টা করা হচ্ছে কিন্তু তিনি বেপাত্তা।

যদিও এদিন সকালেই হায়দরাবাদ থেকে মুম্বই উড়ে এসেছেন রাকুল। কিন্তু মিডিয়াতে বেপাত্তা রাকুল প্রীতের কথা জানাতেই বার্তা পাঠিয়েছেন অভিনেত্রী।

সূত্রের খবর, এনসিবি আধিকারিকদের রাকুলের আইনজীবী জানিয়েছেন আগামীকাল অর্থাৎ ২৫ তারিখ জিজ্ঞাসাবাদের জন্য হাজিরা দেবেন তিনি। অপরদিকে ফ্যাশন ডিজাইনার শিমন খাম্বাতেকে জিজ্ঞাসাবাদ শুরু করেছেন এনসিবি আধিকারিকেরা।

অভিনেত্রীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও সাড়া না পাওয়ায় এদিন এন সি বি তরফে জানানো হয়, ‘ আমরা গতকাল রাকুল প্রীত সিংকে সমন পাঠিয়েছি। আমরা সবরকম প্ল্যাটফর্মের মাধ্যমে ওঁনার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছি, তবে এখনও পর্যন্ত কোনও জবাব মেলেনি।’

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় প্রথম বলিউডে ড্রাগ যোগের হদিশ পেতেই তদন্তে নামে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই সৌভিক সহ দিপেশ সাওয়ান্ত, স্যামুয়েল মিরান্ডা ছাড়াও প্রায় ২০ জন ব্যক্তিকে গ্রেফতার করে এনসিবি।

অপরদিকে একাধিক সূত্র ধরে ও সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন ট্যালেন্ট ম্যানেজার শ্রুতি মোদীকে জিজ্ঞাসাবাদ করে ড্রাগ যোগে শ্রদ্ধা কাপুরের নাম জানতে পারেন তদন্তকারী অফিসাররা। তার ভিত্তিতেই শ্রদ্ধাকে আগামী ২৬ সেপ্টেম্বর ও সারা আলি খানকে ওইদিন ডেকে পাঠিয়েছে এনসিবি আধিকারিকরা। আগামী ২৫ সেপ্টেম্বর ম্যানেজার করিষ্মা সহ দীপিকা পাডুকোনকে হাজিরা দেওয়ার কথা জানিয়েছেন বলিউডের ড্রাগ যোগের আধিকারিকরা।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here