kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: করোনা ভাইরাসের সংক্রমন আটকাতে দেশজুড়েই বন্ধ রয়েছে ছবির শ্যুটিং এর কাজ। কিন্তু এরই মাঝে এই মারণ রোগকে বিষয় করে শ্যুটিং সেরে ফেললেন পরিচালক ও প্রযোজক রাম গোপাল ভার্মা।গতকালই প্রকাশ্যে এসেছে তার নতুন ছবির ট্রেলার যার নাম ‘করোনা ভাইরাস ‘ ।

যদিও এই ছবিটিতে পরিচালকের ভূমিকায় নয় প্রযোজক হিসাবেই রয়েছেন রামু। ‘করোনা ভাইরাস ‘ ছবির ট্রেলারে দেখা যাচ্ছে, একজন ব্যাক্তি লকডাউনে গৃহবন্দি অবস্থায় কাশতে শুরু করেন। তখনই তার বাড়ির লোক চিন্তিত হয়ে পড়ে। এই মারণ রোগের সময় সাধারণ মানুষের বাড়িতে যা যা সমস্যা হয় তার সবটাই ফুটে উঠেছে রামুর প্রযোজিত ছবিতে। ছবিটি পরিচালনা করেছেন অগস্ত্যা মঞ্জু।

গতকাল নিজের ছবির ট্রেলার বেরোনোর পর রাম গোপাল ভার্মা জানান, ‘ফিল্ম ইন্ডাস্ট্রির সমস্ত কলাকুশলীরা যখন ঘরের কাজে ব্যস্ত ছিলেন তখন আমি এই ছবিটি বানিয়েছি। যদিও ছবির শ্যুটিং সমস্ত রকম সতর্কতা মেনেই করা হয়েছে।’ তিনি আরও জানান, ‘এই ছবিটি কোনও ভৌতিক বা থ্রিলার ছবি নয়। তবে যে বিষয়টি নিয়ে আমাদের রাজনৈতিক নেতা থেকে আমলা সকলেই ভয় পেয়ে রয়েছেন সেটি নিয়েই ছবি। আসলে আমরাও যতটুকু জানি, ওনারাও ততটুকুই জানেন। তবে এটা আসলে কিছুই নয়।’

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here