ডেস্ক: পাকিস্তানে নির্বাচনে দাঁড়ালে সহজেই জিততে পারবে কংগ্রেস। কারণ,কংগ্রেসের সোশ্যাল মিডিয়া এদেশের থেকেও পাকিস্তানে অনেক বেশি জনপ্রিয়। রবিবার এভাবেই কংগ্রসকে কটাক্ষ করলেন বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক রাম মাধব। এদিন গুয়াহাটিতে এক সাংবাদিক সম্মেলনে রামমাধব বলেন, কংগ্রেস নেতাদের বিবৃতিতে আমাদের দেশের মানুষের তুলনায় অনেক বেশি পাক নাগরিক রি-ট্যুইট করেন। ফলে পাকিস্তানে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করলে অনায়াসে বিজয়ী হবে কংগ্রেস। আমাদের বিরোধী দলের হাল এমনই।

আমাদের সরকার, আমাদের দল এবং নেতাদের নিয়ে সত্যিই কংগ্রেসের কোনও ইস্যু নেই। এরা মিথ্যা এবং পাকিস্তানের উপর ভর করে দাঁড়িয়ে আছে। তাঁর দাবি, অকারেণ ভোটযুদ্ধ করছে কংগ্রেস। কংগ্রেসকে টার্গেট করে তিনি বলেন, যে কেউ বুঝবে এরা কী চায় এবং কার নির্দেশে দেশের দায়িত্ব নিতে চাইছে। কংগ্রেস দেশের জন্য না পাকিস্তানের জন্য লড়ছে, তা জনগণ বুঝতে পারছে না। কংগ্রেস নেতারা সেনাবাহিনীর দক্ষতা নিয়েও প্রশ্ন তুলছেন।

বিজেপির এই শীর্ষ নেতা আরও বলেন, বিরোধী দল বিজেপি সরকারের সাফল্য নিয়েই প্রশ্ন তোলে না, এরা সেনাবাহিনীকে খাটো করে মন্তব্য করে। অন্যদিকে, বিজেপি শীর্ষ নেতাদের কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পা ১৮০০ কোটি টাকা ঘুষ দিয়েছেন বলে যে অভিযোগ উঠেছে, সে সম্পর্কে জানতে চাওয়া হলে রাম মাধব বলেন, বোগাস নিউজ। কংগ্রেস আমাদের বিরুদ্ধে কোনও ইস্যু পাচ্ছে না। তাই মিথ্যার আশ্রয় নিচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here