bengali news

Highlights

  • ইন্দো-ওয়েস্টার্ন লুকে আলিয়া, অন্যদিকে রণবীরকে দেখা গেল জ্যাকেটে
  • সেট থেকে ফাঁস হল রণবীর কাপুর এবং আলি ভাটের নাচের দৃশ্য
  • ২০২০ র ৪ ডিসেম্বরে মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’

মহানগর ওয়েবডেস্ক: শ্যুটিং শুরুর পরেই অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’- র সেট থেকে ভাইরাল হয়েছে একাধিক দৃশ্য। কখনও রণবীর-আলিয়ার রোম্যান্টিক দৃশ্য, কখনও বা মন্দির দর্শনের ছবি ভাইরাল। এবার ছবির সেট থেকে ফাঁস হল রণবীর কাপুর এবং আলি ভাটের নাচের দৃশ্য। ইন্দো-ওয়েস্টার্ন লুকে ধরা দিয়েছেন আলিয়া ভাট। অন্যদিকে, রণবীরকে দেখা গেল জ্যাকেটে। ইতিমধ্যেই প্রায় কয়েক হাজার লোক এই ভিডিয়োটি দেখে ফেলেছে। রণবীর, আলিয়ার পাশাপাশি ‘ব্রহ্মাস্ত্র’ তে রয়েছেন অমিতাভ বচ্চন, ডিম্পেল কাপাডিয়া, নার্গাজুনা এবং মৌনি রায়।

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় অমিতাভ বচ্চন একটি লেখা শেয়ার করেছেন, যেখানে তিনি বলেন, ‘এঁরা বলছে আমার পার্ট শেষ হয়ে গেছে। এখন বিদায় নেওয়ার পালা এসেছে। তাই সবাইকে বিদায় জানাচ্ছি। সত্যি কি বিদায়ের পালা? নাকি অন্যভাবে বলা, বাবা বাঁচা গেল এর কাজ শেষ হয়েছে।’ পাশাপাশি ‘বিগ বি’ র গলায় শোনা গেল সহ-অভিনেতা এবং অভিনেত্রীদের প্রশংসা। রণবীরের প্রসঙ্গে অমিতাভ বলেন, অসম্ভব ভাল একজন অভিনেতা। অনেক কিছু শেখার আছে ওঁর কাছ থেকে। অন্যদিকে আলিয়া ভাটের উদ্দেশ্য তিনি বলেন, অসাধারণ শট দিয়েছে আলিয়া। ছবির শ্যুটিং হয়েছে হিমাচল প্রদেশ ,মানালি এবং বুলগেরিয়াতে।

BTS From Alia – Ranbir's Upcoming Movie Brahmastra

#RanbirKapoor and #AliaBhatt were spotted shooting for a dance sequence for #Brahmastra

Gepostet von Desimartini am Sonntag, 1. März 2020

সব মিলিয়ে খুব শীঘ্রই পর্দায় হাজির হচ্ছে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’। এই সিনেমায় সুপারহিরোর ভূমিকায় দেখা যাবে রণবীর কাপুরকে। বিপরীতে রয়েছেন আলিয়া ভাট। অফ-স্ক্রিনে এঁদের কেমিস্ট্রি হিট হলেও অন-স্ক্রিনে ‘রালিয়া’ জুটির রসায়ন জমল কিনা তা জানা যাবে ২০২০ র ৪ ডিসেম্বরে। ছবিটি হিন্দি ভাষার পাশাপাশি তামিল, তেলেগু, মালায়ালাম, কন্নড় ভাষায় মুক্তি পাবে। যদিও ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল ২০১৯ এর এপ্রিলে। কিন্তু ভিএফএক্স এর কারণে মুক্তি পিছিয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here