ranbir-shraddha kolkata news

Highlights

  • লভ রঞ্জনের পরবর্তী ছবিতে রণবীর-শ্রদ্ধা
  • মুক্তি পাবে ২০২১-এর ২৬ মার্চ
  • প্রথমবার দুই কাপুরকে দেখা যাবে

 

মহানগর ওয়েবডেস্ক: ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে ব্যস্ত আছেন রণবীর কাপুর। মানালি এবং হিমাচল প্রদেশে ছবির শ্যুটিং করছিলেন অভিনেতা, সঙ্গে ছিলেন আলিয়া ভাট এবং অমিতাভ বচ্চন। এদিকে, ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’-র ট্রেলার প্রকাশ্যে এসেছে। যেখানে বরুণ এবং শ্রদ্ধা একে অপরের বিরুদ্ধে ময়দানে নেমেছেন।  এবার বলিউডে নতুন জুটি বাঁধতে চলেছেন দুই কাপুর, অর্থাৎ রণবীর এবং শ্রদ্ধা। পরিচালক লভ রঞ্জনের পরবর্তী ছবিতে দেখা যাবে এই জুটিকে। যদিও রণবীরের সঙ্গে জুটি বাঁধার কথা ছিল দীপিকা পাডুকোনের। তবে মাঝপথেই তিনি ছবি ছেড়ে বেরিয়ে আসেন। তাঁর পরিবর্তে লভ রঞ্জনের ছবিতে জায়গা করে নিয়েছেন শ্রদ্ধা কাপুর।

বলিউডের ট্রেড অ্যানালিস্ট তারাণ আদার্শ সোশ্যাল মিডিয়ায় জানান, ‘রণবীর এবং শ্রদ্ধাকে লভ রঞ্জনের পরবর্তী ছবিতে দেখা যাবে। মুক্তি পাবে ২০২১-এর ২৬ মার্চ।’ তবে সিনেমার নাম এখনও পর্যন্ত জানা যায়নি। যদিও প্রথমে জানা গিয়েছিল, পরিচালকের এই ছবিটি আর হচ্ছে না। পরে এক সাক্ষাতকারে লভ রঞ্জন জানিয়েছেন, ‘ছবিটি বন্ধ হচ্ছে না। কাজ চলছে। আমরা আনুষ্ঠানিক ভাবে ঘোষণার অপেক্ষা করছিলাম।’ তবে এই ছবিতে অজয় থাকছেন কিনা তা এখনও পরিস্কারভাবে জানা যায়নি।

অন্যদিকে, মুক্তির অপেক্ষায় রণবীর এবং আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’। অয়ন মুখার্জি পরিচালিত এই সিনেমাটি মুক্তি পাবে ২০২০-তে। রণবীর -আলিয়া ছাড়াও মুখ্য চরিত্রে দেখা যাবে অমিতাভ বচ্চন, ডিম্পেল কাপাডিয়া, নাগার্জুনা এবং মৌনি রায়কে। পাশাপশি ২০২০-র ২৪ জানুয়ারি মুক্তি পাবে শ্রদ্ধা কাপুর এবং বরুণ ধাওয়ান অভিনীত ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’। পরিচালনা করেছেন রেমো ডি’সুজা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here