ডেস্ক: অয়ন মুখার্জীর ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার সেট থেকেই চুপিসারে প্রেমটি শুরু করেছিলেন রণবীর ও আলিয়া। তারপরেই গত বছরে সোনম ও আনন্দ আহুজার বিয়েতে একসঙ্গে আত্মপ্রকাশ করে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করে নেন রণবীর ও আলিয়া। তারপরে বিভিন্ন সাক্ষাৎকার কিংবা অনুষ্ঠানে গিয়ে নিজেদের প্রেমের কথা উভয়ে স্বীকার করে নিয়েছেন। এমনকি রণবীর বা আলিয়া দু’জনকেই কোনও না কোনও সময় নিজেদের পরিবারের লোকজনদের একান্তে সময় কাটাতে দেখা গিয়েছে।

 

কখনও রণবীরকে আলিয়ার বাড়িতে আবার কখনও রণবীরের পরিবারের সঙ্গে আলিয়ার ডিনার ডেট কিংবা নতুন বছরের সেলিব্রেশন। সবকিছুই চোখে পড়েছে সোশ্যাল মিডিয়ার দৌলতে। এবার আরও চমকে দেওয়ার মতো খবর এসেছে উভয়ের পরিবারের তরফ থেকে। সূত্রের খবর, আলিয়া ভাট ও রণবীর কাপুর দু’জনের পরিবারের তরফ থেকেই বিয়ের তারিখ ঠিক করার জন্য পুরোহিতের কাছে গিয়েছেন। এটাও জানা গিয়েছে, যে চলতি বছরের এপ্রিল মাসে বিয়ের তারিখের খোঁজ করছিলেন দুই পরিবারের সদস্যরা, এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এমনটাই জানা গিয়েছে। যদিও ঋষি কাপুর তাঁর ক্যানসারের চিকিৎসা সেরে চলতি মাসেই দেশে ফিরছেন।

এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, ”আমার চিকিৎসা এখনও চলছে। আশা রাখি খুব তাড়াতাড়ি দেশে ফিরতে পারব। চিকিৎসার সময়টা খুব লম্বা।” প্রত্যেকমাসেই নিয়ম করে রণবীর ও আলিয়া ঋষি কাপুরকে দেখতে যান এমনটা আগেও জানা গিয়েছিল। তবে বিয়ের তারিখের ব্যাপারে উভয় পরিবারের সদস্যরা মুখে কুলুপ এঁটেছেন। রণবীর ও আলিয়াকে একসঙ্গে বড়পর্দায় দেখা যাবে অয়ন মুখার্জীর ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাতে। চলতি বছরের বড়দিনেই মুক্তি পাবে এই সিনেমাটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here