হাড়কাঁপানো ঠান্ডায় মানালিতে শ্যুটিং করছেন রণবীর-আলিয়া!

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ২০২০ সালের বহুল প্রতিক্ষীত সিনেমা হল ‘ব্রহ্মাস্ত্র’। অয়ন মুখার্জীর পরিচালনায় প্রথমবার বড়পর্দায় জুটি বাঁধছেন রণবীর-আলিয়া। বেশ কিছু মাস ধরেই চলছে এই সিনেমার শ্যুটিং। কখনও বুলগেরিয়া, কখনও মুম্বই বিভিন্ন প্রান্তে চলছে ‘ব্রহ্মাস্ত্র’ শ্যুটিং। আপাতত মানালির হার কাঁপানো ঠান্ডায় শ্যুটিং করছেন বিগ অমিতাভ বচ্চন, রণবীর কাপুর ও আলিয়া ভাট। সেই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। মানালিতেই কেমিও চরিত্রের জন্য শাহরুখ খানের শ্যুটিং করার কথা।

 

 

View this post on Instagram

 

RK & @aliaabhatt clicked on sets of #Brahmāstra in Manali!❄💕

A post shared by Ranbir Kapoor (@ranbirfanbase) on

তবে মানালির এখন তাপমাত্রা -৩ ডিগ্রি সেলসিয়াস। সেই হার কাঁপানো তাপমাত্রায় শ্যুটিং করতে ব্যস্ত রণবীর কাপুর ও আলিয়া ভাট। হাতে গ্লাভস ও গায়ে মোটা গরম পোশাক পড়ে কনকনে ঠাণ্ডার হাত থেকে বাঁচতে চাইছেন দুই তারকা। সূত্রের খবর, মানালিতেই হবে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার বিশেষ ক্ল্যাইমক্সের শ্যুটিং। ২০১৯ সাল থেকেই অয়ন মুখার্জীর এই সিনেমাটি নিয়ে বলিউডে গুঞ্জন শুরু হয়। চলতি বছরেই মুক্তি পাওয়ার কথা ছিল ‘ব্রহ্মাস্ত্র’। কিন্তু অত্যাধিক ভিএফএক্সের কাজের জন্য অয়ন মুখার্জী পিছিয়ে দিয়েছে এই সিনেমার মুক্তির তারিখ।


তাই ২০২০ মার্চ মাসেই মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। যদিও এটি এই সিনেমার প্রথম পার্ট হবে বলেও জানিয়েছেন পরিচালক। ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি মূলত ট্রিওলজি। তিনটি পর্বে মুক্তি পাবে সিনেমাটি। রণবীর কাপুর ও আলিয়া ভাট ছাড়াও মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে মৌনি রায়, নাগার্জুন আক্কানেনি, ডিম্পেল কাপাডিয়াকে। সিনেমাটির প্রযোজনা করেছেন করণ জোহার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here