kolkata news

Highlights

  • বিবাহবন্ধনে আবদ্ধ হবেন রণবীর-আলিয়া
  • ডিসেম্বর মাসেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট
  • সোনম কাপুর ও আনন্দ আহুজার বিয়েতে আত্মপ্রকাশ করতে দেখা যায় রণবীর-আলিয়াকে

মহানগর ওয়েবডেস্ক: অয়ন মুখার্জীর ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শ্যুটিং সেটেই সম্পর্ক শুরু। তারপরে দেখতে দেখতে দুই বছর কেটে গিয়েছে। কথা হচ্ছে রণবীর কাপুর ও আলিয়া ভাটকে নিয়ে। সূত্রের খবর, চলতি বছরেই বিবাহবন্ধনে আবদ্ধ হবেন রণবীর-আলিয়া। রাজীব মাসান্দের একটি ম্যাগাজিনে চলতি বছরের ডিসেম্বরেই নাকি বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার কথা এই দুই তারকার। চলতি বছরের ডিসেম্বর মাসেই তাঁদের জুটিতে প্রথম অভিনীত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাবে। আর তারপরেই বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার কথা রণবীর কাপুর ও আলিয়া ভাটের। আর এই ডিসেম্বর মাসেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট।

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শ্যুটিং সেট থেকেই প্রেম শুরু দুই তারকার। তারপরে সোনম কাপুর ও আনন্দ আহুজার বিয়েতে আত্মপ্রকাশ করতে দেখা যায় রণবীর-আলিয়াকে। যদিও এই দুই তারকা কোনওদিন নিজেদের সম্পর্কের কথা লুকিয়ে রাখেননি। সংবাদমাধ্যম কিংবা সোশ্যাল মিডিয়া সর্বত্রই নিজেদের প্রেমের কথা স্বীকার করে গিয়েছেন। আর এই দুই তারকার বিয়ের খবরে ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। যদিও রণবীর বা আলিয়ার তরফ থেকে কিছুই জানানো হয়নি এইবিষয়ে। কিছুদিন আগেই আলিয়া ও রণবীরকে দেখা যায় তাঁদের আত্মীয় আরমান জৈন ও অনিশা মালহোত্রার বিয়েতে একসঙ্গেই যেতে। কিছুদিন আগেই ঋষি কাপুরের অসুস্থতার জন্য রণবীর ও আলিয়া উড়ে গিয়েছিলেন দিল্লিতে।

এদিকে আলিয়া কিংবা রণবীর উভয় তারকাদের পরিবারেই সম্পর্কের কথা মেনে নিয়েছে। কিছুদিন আগেই রণবীর সম্পর্ক মহেশ ভাট জানান, ”হ্যাঁ আলিয়া ও রণবীর প্রেম করছেন। এটা জানার জন্য মেধার দরকার হয় নাকি। আমার খুবই ভালো লাগে রণবীরকে। খুবই ভালো মানুষ একজন, এবার তাঁদের সম্পর্ক নিয়ে কী করবে তারাই জানে। আমার কিছুই বলার নেই এই বিষয়ে। বিয়ে হবে কিনা জানি না, আপনাদের কাছ থেকে জানতে পারব আশা করি। ওঁরা ২১ শতাব্দীর মানুষ। একে ওপরকে ভালোবাসে এটাই অনেক।” কাজের কথা বলতে গেলে আলিয়া আপাতত ব্যস্ত সঞ্জয় লীলা বানশালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’ নিয়ে। এছাড়াও তাঁর হাতে রয়েছে করণ জোহারের ‘তখত’ সিনেমার কাজ। অপরদিকে রণবীর ব্যস্ত যশ রাজ ফিল্মসের ‘সামশেরা’ নিয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here