kolkata bengali news

ডেস্ক: ফের একবার জুটি বাঁধতে চলেছেন রণবীর কাপুর এবং দীপিকা পাডুকোন। পরিচালক অনুরাগ বসুর পরবর্তী ছবিতে দেখা যাবে এই জুটিকে। যা নিয়ে খুশি দুই তারকার ভক্তরাও। কিছুদিন আগেই তাঁদের একটি বিজ্ঞাপনে দেখা গিয়েছিল। এমনকি বিজ্ঞাপনের শ্যুটিং চলাকালীন তাঁদের কিছু মজার মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। জানা গিয়েছে, অনুরাগের নতুন ছবিতে কাজ করার ইচ্ছেপ্রকাশ করেছেন রণবীর-দীপিকা। ‘তামাশা’-র পর দর্শকেরা দের দেখতে চলেছেন তাঁদের। সূত্রের খবর, তাঁরা দুজনে ইতিমধ্যেই ছবির স্ক্রিপ্ট পড়ে ফেলেছেন। ছবির বিষয়বস্তু নিয়ে আগ্রহী রণবীর কাপুর।

অনুরাগের সঙ্গে এর আগেও জুটি বেঁধেছিলেন অভিনেতা। ‘বরফি’ এবং ‘জজ্ঞা জাসুস’ ছবিতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল রণবীর কাপুরকে। ‘বরফি’ ছিল অভিনেতার জীবনে সবচেয়ে বড় হিট। বক্স অফিসে তা ভালো ব্যবসা করেছিল। যদিও ‘জজ্ঞা জাসুস’ খুব একটা ভালো ব্যবসা করতে পারেনি। কিন্তু ফিল্ম ক্রিটিকসরা তা বেশ পছন্দ করেছিলেন। এই ছবিতে রণবীরের বিপরীতে দেখা গিয়েছিল ক্যাটরিনা কাইফকে। অন্যদিকে, এই প্রথমবার পরিচালকের ছবিতে কাজ করতে চলেছেন দীপিকা পাডুকোন। অনুরাগের সঙ্গে একাধিকবার কাজ করার ইচ্ছেপ্রকাশ করেছিলেন অভিনেত্রী।

একসময়ের একে অপরকে ডেট করতেন এই দুই তারকারা। কিন্তু বিচ্ছেদ হওয়ার পরেও তাঁদের মধ্যে কোনও ফাটল ধরা পড়েনি। এখনও তাঁরা কাজ করে যাচ্ছেন। দীপিকার সঙ্গে কাজ করার বিষয়ে রণবীর জানান, দীপিকা আমার পরিবারের একজন। তাঁকে আমার ভীষণ ভালো লাগে। কাজের প্রতি দায়িত্বশীল, যত্ন এবং সবাইকে শ্রদ্ধা জানানো এই সবকিছুই তাঁকে বাকিদের থেকে আলাদা রাখে। যেই জায়গায় আজ সে পৌঁছেছে তা দেখে গর্ববোধ হয়। আমি তাঁকে পছন্দ করি। একটা সময়ে আমরা সম্পর্কে ছিলাম, কিন্তু আজ নেই। তবুও আমাদের মধ্যে কোনও অসুবিধে হয়না। দেখা হলেই কথা বলি, কাজ করি। ব্যক্তিগত জীবন এবং পেশাগত জীবন দুটোকে আলাদা রেখে চলতে হয়।

প্রসঙ্গত, খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে করণ জোহরের ছবি ‘ব্রমাস্ত্র’-তে। যেখানে তাঁর বিপরীতে রয়েছেন আলিয়া ভাট। ছবির পরিচালক হলেন অয়ন মুখার্জি। এই বছরের বড়দিনে ছবি মুক্তি পাবে বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here