kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: আজ বলিউডের ‘সাওয়ারিয়া’ অর্থাৎ রণবীর কাপুরের ৩৭-তম জন্মদিন। এই দিনটিকে পরিবার, বন্ধু, সহকর্মীদের সঙ্গে পালন করলেন অভিনেতা। শুক্রবার রাত থেকেই অভিনেতার বাড়িতে ভিড় জমতে থাকে বলি তারকাদের। তবে তাঁদের আগেই রণবীরের জন্মদিনে পৌঁছে গেলেন বান্ধবী আলিয়া ভাট। পাপারাৎজিদের নজর এড়িয়ে রণবীরের ফ্ল্যাটে প্রবেশ করেন অভিনেত্রী। জানা গিয়েছে, রণবীরের পাশে দাঁড়িয়েই অতিথিদের স্বাগত জানাচ্ছিলেন আলিয়া নিজেই।

kolkata bengali news

 

kolkata bengali news

kolkata bengali news

kolkata bengali news

বলা ভুল হবে না অভিনেতার জন্মদিনে তাঁর ছায়াসঙ্গী হলে ছিলেন মিস ভাট। রণবীরের জন্মদিনটা তাঁর পরিবারের সঙ্গে সেলিব্রেট করলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় অভিনেতার জন্মদিনের পার্টির ছবি ভাইরাল হয়েছে। দেখা গিয়েছে, আলিয়াকে জড়িয়ে ধরেছেন রণবীর এবং পাশে ছিল মা নীতু কাপুর এবং তাঁদের আত্মীয় নিতাশা নন্দা। নিজের জন্মদিন আলিয়ার সঙ্গে কাটালেন রণবীর। এদিকে, শুক্রবার অভিনেতার বাড়ির সামনে হাজির হয়েছিল তাঁর অনুরাগী এবং পাপারাৎজিরা। প্রিয় অভিনেতার একঝলক পাওয়ার জন্য বাড়ির সামনে ভিড় জমিয়েছে তারা। বাইরে বেরিয়ে এসে সকলের সঙ্গে ছবি তুলতে দেখা যায় তাঁকে। এমনকি পাপারাৎজিদের ক্যামেরার সামনে পোজও দেন অভিনেতা।

kolkata bengali news

এরপরই রণবীরের পার্টিতে দেখা যায় বলি তারকাদের।শাহরুখ খান থেকে শুরু করে দীপিকা পাডুকোন, রণবীর সিং, অর্জুন কাপুর, লভ রঞ্জন, মালাইকা আরোরা, করণ জোহর, জোয়া আখতার, আদিত্য রায় কাপুর, আমির খান, অনুরাগ বসু এবং আরও অনেকেই হাজির হয়েছিলেন পার্টিতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here