গ্যাংস্টারের ভূমিকায় রণবীর কাপুর! পরিচালনায় সন্দীপ রেড্ডি ভেঙ্গা

0
43
kolkata bengali news, ranbir kapoor

মহানগর ওয়েবডেস্ক: ‘চকোলেট বয়’ এবং ‘লেডি কিলার’ হিসেবে বলিউডে বেশ পরিচিত রণবীর কাপুর।অভিনেতার অনুরাগীদের সংখ্যাও বেড়ে চলেছে। তবে ‘ব্রহ্মাস্ত্র’ এবং ‘শামশেরা’ ছাড়া হাতে সেরকম কোনও বড় ছবির অফার নেই রণবীরের কাছে। তাঁর প্রায় প্রত্যেকটা ছবি বক্স অফিসে অ্যাভারেজ ব্যবসা করেছে। শেষ তাঁকে দেখা গিয়েছিল ‘সঞ্জু’ ছবিতে।জানা গিয়েছে, পরিচালক সন্দীপ রেড্ডি ভেঙ্গার পরবর্তী ছবিতে দেখা যেতে পারে রণবীর কাপুরকে। ‘কবীর সিং’ দিয়ে বলিউডে ডেবিউ করেছেন সন্দীপ। পরিচালকের পরবর্তী ছবিতে মুখ্য চরিত্রে কাজ করতে পারেন রণবীর, এমনটাই শোনা গেছে।

সূত্রের খবর, সন্দীপের পরবর্তী প্রোজেক্টে দেখা যাবে ভরপুর অ্যাকশন। গ্যাংস্টার ভিত্তিক ছবিতে পরিচালকের প্রথম পছন্দ হল রণবীর কাপুর। দুজনেই এই ছবি নিয়ে কথাবার্তা শুরু করে দিয়েছেন। সন্দীপের সঙ্গে দেখাও করেছেন অভিনেতা। ছবির গল্প পছন্দ হয়েছে রণবীরের। শুধু রণবীরই নন, পছন্দ করেছেন ভূষণ কুমারও। জানা গিয়েছে,  ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছেন তিনি। গতকালই ভূষণ এবং সন্দীপ দেখা করেন এবং স্ক্রিপ্ট নিয়ে কথা বলেন। এরপরেই পরিচালক ছবির জন্য রণবীরের নাম সুপারিশ করেছেন। এমনকি প্রযোজকও এই ছবির জন্য রণবীরকে মুখ্য চরিত্রে চান বলে জানা গেছে। পাশাপাশি রণবীরের ঝুলিতে রয়েছে ‘ব্রহ্মাস্ত্র’ এবং ‘শামশেরা’ ও লভ রঞ্জনের নতুন ছবি। এই ছবিতে রণবীরের সঙ্গে কাজ করছেন অজয় দেবগণও।

অয়ন মুখার্জীর ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে রণবীরের বিপরীতে রয়েছেন আলিয়া ভাট। এছাড়াও মুখ্য চরিত্রে দেখা যাবে ডিম্পেল কাপাডিয়া, অমিতাভ বচ্চন, নার্গাজুনা এবং মৌনি রায়কে। ছবিটি ২০২০-র এপ্রিলে মুক্তি পাবে। ভিএফএক্স-এর কাজের জন্য ছবি মুক্তি পিছিয়ে দেওয়া হয়েছিল। ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাওয়ার কথা ছিল ২০১৯-এ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here