ডেস্ক: গত বছর সেপ্টেম্বর মাসে আমেরিকাতে চিকিৎসার জন্য গিয়েছিলেন ঋষি কাপুর। কারণ গতবছরেই ঋষির শরীরে ধরা পরে মারণ রোগ ক্যানসার। তাই গতবছরেই ভারত ছেড়ে বিদেশে নিজের স্ত্রী নিতু কাপুরকে নিয়ে চিকিৎসার জন্য বিদেশে পাড়ি দেন। যদিও তাঁর কীধরনের ক্যানসার আছে সেই বিষয়ে কিছুই জানাননি ঋষি। তাঁকে দেখতে মাঝে মাঝেই আমেরিকাতে ছুটে যান রণবীর কাপুর। কিন্তু কবে ফিরবেন ঋষি? এই ব্যাপারে সদুত্তর দিতে কাউকে দেখা যায়নি।

তাঁকে এক সাক্ষাৎকারে জিজ্ঞাসা করা হয় তাঁর বাবা কেমন আছে? রণবীর জানান, ”দেখুন, উনি খুব ভালো আছেন। খুব তাড়াতাড়ি ভারতে ফিরবেন তিনি। আমার বাবা সিনেমাকে খুব মিস করে। পাশাপাশি সিনেমাতে অভিনয়টাও মিস করেন তিনি। আমি আশা করি আপনাদের আশীর্বাদ ও প্রার্থনাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে দেশে ফিরবেন বাবা।” কিছুদিন আগেই নিতু কাপুর জানিয়েছিলেন ঋষি চলতি মাসেই ভারতে ফিরবেন হয়ত। কিছুদিন আগেই নিজের স্বামীর সঙ্গে আমেরিকার রাস্তায় ছবি দিয়েছিলেন তিনি। নিতু কাপুরের সঙ্গে সেই ছবিতে ঋষি কাপুর ছাড়াও ছিলেন রিতু নন্দা ও রিমা জইনকে। যদিও নিজের স্বামীর চিকিৎসার খবর মাঝে মাঝেই ভারতে পাঠাতে থাকেন নিতু কাপুর।

 

কিছুদিন আগেই ঋষি কাপুর ও রণধীর কাপুর তাঁদের ছোটবেলার ছবি দিয়ে সোশ্যাল মিডিয়াতে লিখেছিলেন, ”আমার সবচেয়ে প্রিয় ভাই।” কাজের কথা বলতে গেলে রণবীর আপাতত ব্যস্ত তাঁর আগামী সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে। চলতি বছরেই মুক্তি পাবে এই সিনেমাটি। তাছাড়াও যশ রাজ ফিল্মসের ব্যানারে ‘শামসেরা’ মুক্তি পাবে চলতি বছরেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here