‘রাধে’ সেটে সলমানের সঙ্গে শ্যুটিং করতে গুরুতর আহত রণদীপ হুডা!

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: কিছুদিন আগেই সলমান খানের আগামী সিনেমা ‘রাধে’ শ্যুটিং শুরু হয়েছে। আর সেই সিনেমাতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন রণদীপ হুডা। গত দু’দিন আগেই সেই সিনেমার শ্যুটিং করতে গিয়েই গুরুতর আহত হন রণদীপ। সূত্রের খবর, ‘রাধে’ সিনেমার শ্যুটিং-এ অ্যাকশন করতে গিয়ে গুরুতর আহত হন রণদীপ হুডা। ৪৩ বছরের এই অভিনেতা ‘রাধে’ শ্যুটিং সেটেই আহত হয়েছেন বলে জানা গিয়েছে। তাঁর শরীরের কোনও একটা হাড় চিড় খেয়েছে বলেও জানা গিয়েছে।

সেই দুর্ঘটনার পরেই তড়িঘড়ি রণদীপকে কোকিলাবেইন ধিরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি করা হয়। দু’দিন আগেই এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। যদিও এদিন হাসপাতাল থেকে চিকিৎসা করার পরেই রণদীপকে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। তবে বেশকিছু দিন রণদীপকে বিশ্রামে থাকতে পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা। সূত্রের খবর, আপাতত সুস্থ রয়েছেন রণদীপ। কিছুদিন আগেই সলমান একটি কোরিয়ান সিনেমার স্টান্ট দলের লোকজনকে চুক্তিবদ্ধ করেছিলেন তাঁর এই সিনেমায় অ্যাকশন দৃশ্যের জন্য।

মূলত এই সিনেমাতে পাঁচটি গুরুত্বপূর্ণ অ্যাকশন দৃশ্য রয়েছে, যার মধ্যে স্মোক ফাইট, গুলি চালানোর দৃশ্য, ও হাতাহাতির লড়াই। সূত্রের খবর, এই সিনেমাতেও সলমান জামা খুলে খালি গায়ে অ্যাকশন দৃশ্যের শ্যুটিং করবেন। সূত্রের খবর, এই সিনেমাতে রণদীপকে একজন খলনায়কের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ‘রাধে’ ছাড়াও রণদীপকে দেখা যাবে ইমতিয়াজ আলির ‘লাভ আজ কাল-২’ সিনেমাতে অভিনয় করতে। আগামী বছরের ইদে মুক্তি পাবে সলমান অভিনীত ‘রাধে’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here