ডেস্ক: সারোগেসির মাধ্যমে সন্তান জন্ম দেওয়ার প্রবণতা ভারতে এখন প্রবল। তাঁর মধ্যে এগিয়ে আছে বলিউডের তারকারা। করণ জোহার, তুষার কাপুর ও একতা কাপুরের পর এবার হয়ত সারোগেসির মাধ্যমে বাবা হতে পারেন রণদীপ হুডা। এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন ওই অভিনেতা। কিন্তু প্রাথমিকভাবেই সারোগেসির মাধ্যমে বাবা হওয়ার সিদ্ধান্ত নিলেও তাঁর বাবার কথায় পিছিয়ে আসেন রণদীপ।

তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ”আমি চিন্তাভাবনা করেছিলাম সারোগেসির মাধ্যমে বাবা হব। এই বিষয়ে বাবা-মা-এর সঙ্গে আলোচনাও করি আমি। তাঁরা রাজিও হয়ে যায়। কিন্তু পরে বাবা বলে, ঘরে বাচ্চা এলে একজন মায়ের প্রয়োজন পরবেই। তুমি এত ব্যস্ত থাক আমাদের বয়স হয়েছে তাঁর খেয়াল কে রাখবে? তুমি কি চাও তোমার সন্তান মানুষ না হোক? আমি বাবার কথা চিন্তা করি। তারপর সিদ্ধান্তে বদল আনি।” তাহলে কবে বিয়ে করছেন রণদীপ? অভিনেতা জানিয়েছেন,”হ্যাঁ, এই প্রশ্নটা আমার বাবা-মাও আমাকে করে। চাপ দেয়, মাতো বাড়িতে হাজারো মেয়ের ছবি এনে রোজ দেখায় আমাকে, বলে কাকে পছন্দ আমার। এভাবে আমি বিয়ে যে করব না সেটা মাকে বোঝানো বড় দায়।”

 

পাশাপাশি রণদীপ এও জানান, ”কিন্তু কখন যে কী হয়? আপনিও জানবেন না আমিও না। আপাতত আমি অভিনয় নিয়ে সুখে আছি। আমার জীবন এখন পরিপূর্ন। আমার কাজের সঙ্গে সম্পর্কে আছি আমি, সমাজসেবা করছি, পশুদের জন্য কিছু একটা করার চেষ্টা করছি। অভিনয় বাদে এই কাজগুলি আমাকে ব্যস্ত রেখেছে।” রণদীপ খুব শীঘ্রই শ্যুটিং শুরু করবেন তাঁর আগামী সিনেমা ইমতিয়াজ আলির সঙ্গে। ‘লাভ আজ কাল-২’-এ কার্তিক ও সারার সঙ্গে অভিনয় করতে দেখা যাবে রণদীপকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here