kolkata bengali news, rangoli and priyanka

মহানগর ওয়েবডেস্ক: মাত্র ১৬ বছরে নিজের কথায় সবার মন জয় করে নিয়েছেন সুইডেনের গ্রিটা থানবার্গ। কিছুদিন আগেই পরিবেশ এবং আবহাওয়া নিয়ে বক্তব্য রাখেন গ্রিটা। কীভাবে পরিবেশের রক্ষায় আমাদের সকলকে এগিয়ে আসতে হবে তা বললেন এই সমাজকর্মী। পরিবেশে এবং আবহাওয়ার ওপর তাঁর বক্তব্যের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। গ্রিটার সমর্থনে এগিয়ে এসেছেন অনেকেই। বাদ যাননি বলিউড তারকারাও। গ্রিটার বক্তব্যে সমর্থন জানিয়ে প্রিয়াঙ্কা বলেছেন, ‘অসংখ্য ধন্যবাদ গ্রিটা। তুমি আমাদের জেনেরেশনকে সঠিক পথে চালিত করছ। আমাদের প্ল্যানেটকে বাঁচাতে হবে। এটা ছাড়া আমাদের হাতে আর কিছু নেই।’ তবে ওই সমাজকর্মীর সমর্থনে প্রিয়াঙ্কার বক্তব্যকে একেবারেই মেনে নিতে পারলেন না রঙ্গোলী চান্ডেল।

সোশ্যাল মিডিয়ায় রঙ্গোলী লেখেন, ‘প্রিয়াঙ্কা দেখে ভাল লাগল তুমি ফিরে এসেছ। হ্যাঁ, এটা ঠিক বলেছ যে গ্রিটা ভাল কাজ করছেন, কিন্তু আমাদের দেশেও এমন অনেক মানুষ আছেন যারা পরিবেশের জন্য মন, প্রাণ দিয়ে কাজ করে চলেছেন। শুধু লেকচার দিচ্ছে না কাজও করে দেখাচ্ছেন এবং তা সফলও হয়েছে। তাঁদের জন্য কখনও তো ভালভাবে বলতে পার।’ যদিও সোশ্যাল মিডিয়ায় বলি তারকাদের প্রায়শই আক্রমণ করে থাকেন কঙ্গনার বোন রঙ্গোলী। এমনকি এই সেলিব্রেটিদের মুখোশ খুলে দেওয়ার কথাও বলেছেন দুই বোন। প্রিয়াঙ্কার সঙ্গে কঙ্গনার সম্পর্ক বেশ ভালই, তবে রঙ্গোলীর এই ট্যুইট দেখে কঙ্গনা-প্রিয়াঙ্কার সম্পর্কের মধ্যে যে ফাটল ধরতে পারে তা বলা যেতেই পারে।

প্রিয়াঙ্কাকে খুব শীঘ্রই দেখা যাবে সোনালী বোসের ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে। ১১ অক্টোবর মুক্তি পাবে ছবিটি। মুখ্য চরিত্রে দেখা যাবে ফারহান আখতার, প্রিয়াঙ্কা চোপড়া এবং জায়রা ওয়াসিমকে। এছাড়া কঙ্গনা ব্যস্ত আছেন জয়ললিতার বায়োপিক নিয়ে। কিছুদিন আগেই অভিনেত্রীর টিমের তরফ থেকে একটি ছবি প্রকাশ করা হয়। যেখানে কীভাবে কঙ্গনাকে প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার রূপে সাজিয়ে তোলা হচ্ছে তা দেখানো হয়।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here