মুখার্জি বাড়ির পুজোয় ছিলেন এই তারকারা, অতিথিদের প্রসাদ বিতরণ রানির

0

মহানগর ওয়েবডেস্ক: প্রতিবছরের মতো এ বছরেও মুখার্জি বাড়িতে জমিয়ে দুর্গাপুজো হচ্ছে। পুজোর এই কটা দিন পরিবারের সঙ্গে থাকতে পছন্দ করেন রানি মুখার্জী, বোন কাজল, মা তনুজা এবং তনিশা। বেশ বড় করেই মুম্বইয়ে মুখার্জি বাড়ির পুজো অনুষ্ঠিত হয়ে থাকে। দেখা গিয়েছে জয়া বচ্চন, অনুরাগ বসু এবং অয়ন মুখার্জিকেও। প্যান্ডেলে ঢুকতেই সবাইকে দুর্গাপুজোর শুভাচ্ছা জানালেন রানি। এমনকি অনুরাগীদের সঙ্গে করমর্দন করেন অভিনেত্রী। এরপর দুর্গা মাকে প্রণাম করে প্যান্ডেলে উপস্থিত সকলকে শুভাচ্ছা জানালেন তিনি। পাশাপাশি প্রসাদ বিতরণ করতে দেখা গেল অভিনেত্রীকে।

kolkata bengali news

kolkata bengali news

kolkata bengali news

রানি পরেছিলেন সাদা এবং গোল্ডেন শাড়ি, সঙ্গে কুন্দন জুয়েলারি। এরপর প্যান্ডেলে দেখা গেল জয়া বচ্চনকে। বর্ষীয়ান অভিনেত্রীর পর প্রবেশ করেন অয়ন মুখার্জি এবং অনুরাগ বসু এবং ইমতিয়াজ আলি। ছোট ভাই অয়নকে কাছে টেনে ফোটো তুলতে দেখা গিয়েছে রানিকে।তুতো বোন শর্বাণী মুখার্জির সঙ্গে একই ফ্রেমে দেখা গেল ভাই অয়ন, অনুরাগ এবং ইমতিয়াজকে।

kolkata bengali news

অন্যদিকে, ষষ্ঠীতে প্যান্ডেলে আসেন তনুজা, কাজল এবং তনিশা। সোশ্যাল মিডিয়ায় কাজল লেখেন, ‘পুজোর প্রথম দিন, কেউ শেয়ার করার আগে আমরাই করে দিলাম। কাজল এবং তনিশাকে তুতো বোন শর্বাণী এবং ভাই সম্রাট মুখোপাধ্যায়ের সঙ্গে দেখা গিয়েছিল। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সেদিন কাজলকে দেখা যায় লাল কামিজ এবং সাদা পালাজোতে। অন্যদিকে, তনিশা পরেছিলেন গোলাপি রংয়ের শাড়ি।

kolkata bengali news

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here