‘কনজুরিং’-এর ভূত এসেছে’! নতুন মেকওভারে নেট দুনিয়ায় হাসির পাত্র রাণু

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: সোশ্যাল মিডিয়ায় দৌলতেই গানের জগতে পা রাখেন রানাঘাটের রাণু মণ্ডল। সেই মতো হিমেশ রেশমিয়ায় ছবিতে গান গেতেও দেখা যায় তাঁকে। তবে এরমধ্যে নিজেকে অনেকটাই বদলে ফেলেছেন রাণু। সম্প্রতি, ‘সন্ধ্যা মেকওভার’ নামে কানপুরের একটি পার্লারের নতুন শাখার উদ্বোধনে দেখা গেল গায়িকাকে। ওই পার্লারে নিজেকে একেবারে বদলে ফেলেন রাণু। নতুন মেকওভারে সকলকে চমকে দেন তিনি। শনিবার থেকেই রাণুর সেই ছবি ভাইরাল হতে থাকে। এমনকি র‍্যাম্পেও হাঁটতে দেখা যায় তাঁকে। তবে রাণুর এই সাজ দেখে অনেকেই মানিয়ে নিতে পারেননি। আর এরপরেই তিনি ট্রোলের শিকার হন। সোশ্যাল মিডিয়ায় সেই ছবিকে ঘিরে মিমে ভরে গিয়েছে। কার্যত, হাসির খোরাক হয়ে ওঠেন রানাঘাটের রাণু মণ্ডল।

 হঠাৎ তিনি সঙ্গীত জগত থেকে ফ্যাশন জগতে পা রাখলেন তা নিয়ে মশকরা করা হয়, রাণুর সেই মেকওভারের ছবিটিকে নিয়ে বিভিন্ন মিম বানানো হবে। কাব্য করে লেখা হয়,চিক চিক করে বালি, কোথা নেই কাদা,হাত দু’টো কালো কালো, মুখ কেন সাদা!’ আবার কোথাও হলিউডের দুই বিখ্যাত ছবি ‘কনজুরিং’ এবং ‘জোকার’-র প্রসঙ্গও টানা হয়। কেউ লিখেছে, ‘কনজুরিং’-এর ভূত চলে এসেছে।’ আবার কেউ বলছে, ‘জোকার.২ আসছে। উত্তেজনা একেবারে চরমে পৌঁছে গেছে।’ পাশপাশি আরও নানা মিমে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। তবে এর আগেও রাণুকে নিয়ে মশকরা হয়। তবে জনপ্রিয়তার শীর্ষে এসে গায়িকার মনোভাবও অনেকটা পালটে গিয়েছে।

 কিছুদিন আগেই রাণু মণ্ডলের একটি ভিডিয়ো ভাইরালও হয় যেখানে একজন মহিলা তাঁর সঙ্গে সেলফি তোলার কথা বলেন। আর এতেই তেলে বেগুনে জ্বলে উঠে রাণু বলেন, ‘ওয়াট ডু ইউ মিন?’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here