kolkata bengali news, ranveer singh

মহানগর ওয়েবডেস্ক: বলিউডের ‘এনারজেটিক’ হিরো বললে একজনের কথা মনে আসে, তিনি হলেন রণবীর সিং। ‘ব্যান্ড বাজা বারাত’ দিয়ে নিজের কেরিয়ার শুরু করছিলেন অভিনেতা। ‘রামলীলা’, ‘বাজিরাও মাস্তানি’ এবং ‘পদ্মাবত’ ছবিতে নিজের অভিনয়ের দক্ষতা প্রমাণ করেছেন রণবীর সিং। এরপর তাঁকে দেখা যায় রোহিত শেট্টির ‘সিম্বা’ ছবিতে।  ছবিটি ১৫০ কোটিরও বেশি ব্যবসা করেছে। তবে অভিনেতা বলেন, তিনি বরাবরই রোহিত শেট্টির ছবিতে হিরো হতে চেয়েছেন এবং সেই স্বপ্ন পূরণও হয়।

রণবীর বলেন, ‘অ্যাকশন এবং মাশালা ছবির রাজা হলেন রোহিত শেট্টি। আমি সবসময়ে তাঁর ছবিতে হিরো হতে চেয়েছিলাম এবং সুযোগও পেয়েছি। আমি সবকিছু দিয়েছি। আমরা দুজনেই বিনোদনের মানুষ এবং দর্শকদের আনন্দ দিতে পারি।’ এখানেই থেমে ছিলেন না অভিনেতা। ‘সিম্বা’ ছবিতে পুলিশ অফিসার সংগ্রাম বাহেলরাও চরিত্র নিয়ে কথা বলেছেন তিনি।

রণবীর আরও বলেন, ‘সংগ্রাম বাহেলরাও চরিত্রটা সর্বদাই আমার কাছে অসাধারণ কারণ, এই ছবিতে অভিনয় করার সুযোগ পেয়েছিলাম। আমি রোহিতকে এর জন্য ধন্যবাদ জানাতে চাই যে, তিনি আমাকে বিশ্বাস করেছেন এবং আমাকে এমন একটা চরিত্রে অভিনয় করার সুযোগ করে দিয়েছেন। রণবীরের পাশাপাশি এই ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে সারা আলি খানকে। অভিনেত্রীও রোহিত শেট্টির প্রশংসা করেছেন।

তিনি বলেন, ‘আমার মতে মাশালা ছবির সংজ্ঞা হল রোহিত স্যারের ছবি। এই ছবির মধ্যে অনেক কিছু রয়েছে। আবেগ আছে, আলাদা ধরনের অনুভূতি রয়েছে। একটা ছবিতেও বিভিন্ন ধরনের উপকরণ খুঁজে পায় দর্শক। ‘সিম্বা’ হচ্ছে তার অন্যতম।

উল্লেখ্য, ‘৮৩’ শ্যুটিংয়ে ব্যস্ত আছেন রণবীর সিং। ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক কপিল দেবের চরিত্রে তাঁকে দেখা যাবে। অন্যদিকে, সারাকে পরিচালক ইমতিয়াজ আলির ‘লভ আজ কাল’-এর সিক্যুয়েলে দেখা যেতে চলেছে। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন কার্তিক আরিয়ান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here