মহানগর ওয়েবডেস্ক: বলিউডে এসেই চমকে দিয়েছিলেন রণবীর সিং। মূল ধারার অভিনেতা হয়েও কন্ডোমের বিজ্ঞাপণে তাঁকে দেখা গিয়েছিল। মূলত বলিউডে যেটা খুব কমই দেখা যায়। যার জন্য নানা গুঞ্জন শুরু হয় বলিউডে। তবে রণবীরের সেই মেজাজ আজও বজায় রয়েছে। তাঁর ফ্ল্যাম বয় অবতার পছন্দের তালিকায় রয়েছে। আর এই বিষয় নিয়ে এক সাক্ষাৎকারে বিস্ফোরক মন্তব্য করেছেন রণবীর সিং। তিনি জানান, ”হয়ত তখন আমার বয়স ১২ বছর হবে, যখন আমি আমার ভার্জিনিটি হারাই। আমার সবকিছুই একটু আগে আগে হয়ে যায়। আমার বন্ধুদের মা বলত স্কুলে ওর সঙ্গে না মিশতে কারণ আমি পেকে গিয়েছি। আমি তাঁদের বাচ্চাদের খারাপ করে দেব। কিন্তু আমি সবাইকে শেখাতাম এইসব বিষয়ে স্কুলে। কারণ তাঁরা এই বিষয়ে কিছুই জানতা কিন্তু আমি সব জানতাম কারণ মাত্র ১২ বছর বয়সে সবকিছুই শিখে গিয়েছি আমি।”

রণবীর এও জানান তাঁর ছোটবেলায় মেয়েদের সঙ্গে সময় কাটাতেই বেশি ভালো লাগত। অভিনেতা জানান, ”খুবই তাড়াতাড়ি আমি আকর্ষণীয় হয়ে উঠি মেয়েদের কাছে।” তিনি এও জানান শুধুমাত্র অভিজ্ঞতা নেওয়ার জন্য মাত্র ১২ বছর বয়সে বয়স্ক এক মহিলার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেন তিনি। বলিউডে মূল ধারার নায়িকা বা নায়কেরা মূলত কন্ডমের বিজ্ঞাপন করেন না। সেক্ষেত্রে বিপাশা বসু কিংবা সানি লিওণ পৃথক কিন্ত তাঁদের তালিকাতে রণবীর সিংও আছেন। এই বিষয়ে তিনি জানান, ”আমি একটা গাড়িতে ছিলাম, রাস্তার ধারে কন্ডোমের পোষ্টার দেখেছিলাম। তখন মনে মনে ভাবছিলাম কেউ না কেউ তো বিক্রি করছে এটা। তাই তখনই বিজ্ঞাপণ করার কথা মাথায় আসে। আমাদের সমাজে এই যৌনতা নিয়ে নানা বিধিনিষেধ রয়েছে সেটা বদলাতে হবে।”

রণবীর আরও জানান, ”এই কথা ভেবেই আমি আমার ম্যানেজারকে বলি কন্ডোমের কোম্পানির সঙ্গে যোগাযোগ কর আমি তাঁদের হয়ে প্রচার বা বিজ্ঞাপণ করব। আমি ভেবেছিলাম কেউ হয়ত পছন্দ করবে না কিন্তু সেটার উল্টো হয়েছিল।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here