মহানগর ওয়েবডেস্ক : স্ত্রী দীপিকাকে জেরার সময় এনসিবি অফিসেই থাকতে চান স্বামী রণবীর সিং। এদিন এমন খবর রটে যায় একাধিক সংবাদমাধ্যমে। আর সেই খবর ভুয়ো বলে দাবি এনসিবি আধিকারিকদের।

এদিন সকালেই একাধিক সংবাদমাধ্যমে খবর রটে যায় দীপিকার উদ্বেগজনিত সমস্যা থাকার জন্য নাকি জেরার সময় অফিসে থাকার আবেদন করেছেন রণবীর সিং। আর এই খবরের সত্যতা অস্বীকার করেছে এনসিবি।

এদিন সংবাদমাধ্যমে সঠিক খবর দিতেই এনসিবির তরফে জানানো হয়েছে, ‘ সকাল থেকেই একটি খবর রটেছে যে দীপিকার জেরার সময় রণবীর নাকি উপস্থিত থাকতে চেয়েছেন। আমরা জানাতে চাই, আমাদের কাছে রণবীর তার টিমের তরফ থেকে এই বিষয়ে কিছুই জানানো হয়নি। এমনকি দীপিকাও নিজে এই বিষয়ে কিছুই জানাননি। উনি শুধু আগামীকাল উপস্থিত থাকবেন এই ইমেল পাঠিয়েছেন। ‘

বলিউডের মাদক যোগের চক্রের হদিশ পেতেই দীপিকার ম্যানেজার করিশ্মাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকার পরই দীপিকাকে তলব করে এনসিবি। সেই কারণেই গত বৃহস্পতিবার তড়িঘড়ি গোয়া থেকে পরিচালক শকুন বাত্রার ছবির কাজ বন্ধ রেখে চলে আসেন দীপিকা।

আগামী ২৬ সেপ্টেম্বর শনিবার মুম্বইতে এনসিবির অফিসে জেরা করা হবে দীপিকা পাডুকোনকে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের মাদক যোগের তথ্য উঠে আসতেই নড়েচড়ে বসেছেন তদন্তকারী সংস্থা। রিয়া চক্রবর্তী ও তার সৌভিক চক্রবর্তী সহ একাধিক ব্যক্তিকে গ্রেফতার করে বলিউডের প্রথম সারির তারকাদের নাম সামনে আসে। সারা আলি খান, দীপিকা পাডুকোন, শ্রদ্ধা কাপুর ও রাকুল প্রীত সিংয়ের নাম জড়ায় মাদক যোগে। এদিন জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি দফতরে টানা ৪ ঘণ্টা জেরার মুখে রয়েছেন রাকুল, উপস্থিতি রয়েছেন দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশ।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here