Home Latest News ফের যশ রাজ ফিল্মসের ব্যানারে ফিরছেন রণবীর সিং

ফের যশ রাজ ফিল্মসের ব্যানারে ফিরছেন রণবীর সিং

0
ফের যশ রাজ ফিল্মসের ব্যানারে ফিরছেন রণবীর সিং
Parul

মহানগর ওয়েবডেস্ক: বলিউডে এখন রণবীর সিং-এর যুগ চলছে। হাতে একাধিক কাজ আর প্রত্যেকটি হিটের মুখ দেখছে বক্স অফিসে। তাই প্রযোজকদের প্রথম পছন্দের তালিকায় রয়েছেন রণবীর সিং। সূত্রের খবর, আবারও যশ রাজ ফিল্মসের সঙ্গে কাজ করতে চলেছেন রণবীর। নিজের বলিউডের কেরিয়ার রণবীর বানিয়েছিলেন যশ রাজের ব্যানারেই। তাই আবারও তাঁদের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন রণবীর। যদিও কবীর খানের ‘৮৩’ নিয়ে ব্যস্ত আছেন তিনি। কিন্তু এই সিনেমার শ্যুটিং-এর পর যশ রাজের সিনেমাতে দেখা যাবে রণবীরকে। সিনেমার নাম ‘জয়েশভাই জোরদার’।

সিনেমাটির চিত্রনাট্য লিখবেন মনিশ শর্মা। কার্যত নিজের হোম প্রোডাকশনের সঙ্গে ফের কাজ করতে দেখা যাবে রণবীরকে। এই বিষয়ে তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ”আমার নিজের খুব ভালো লাগছে, ফের একবার সেই পুরানো জুটিতে ফিরব। এটা আমার খুব ভালো লাগছে যশ রাজ ফিল্মস আমার উপর ভরসা রেখেছেন। আজ জীবনে যা সম্মান পেয়েছি কিংবা এতদূর পৌছেছি তা তাঁদের জন্যই হয়েছে। খুবই আনন্দিত আমি যে ইন্ডাস্ট্রিতে আমার একটা স্থান পেয়েছি আমি। জয়েশভাই জোরদার আমার পরবর্তী সিনেমা তাঁদের সঙ্গে। খুব বড় মাপের সিনেমা এটি। একটা আলাদা ধরনের চরিত্রে আমি থাকব, দর্শকদের খুব ভালো লাগবে। যশ রাজের প্রযোজনা সংস্থার দাবি এই চরিত্রটা আমাকে দেখেই বানানো হয়েছে। আমার জীবনে এই চরিত্রটি অন্যতম সেরা চরিত্র হতে চলেছে।”

 

শুধু তাই নয় করণের আগামী সিনেমা ‘তখত’ মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রণবীরকে। এছাড়াও আগামী বছরে মুক্তি পাবে কপিল দেবের বায়োপিক ‘৮৩’। ভারতের ক্রিকেটের ইতিহাসে প্রথমবার বিশ্বকাপ জয়ের গল্প উঠে আসবে রণবীর ও কবিরের জুটিতে। গতকাল রণবীর এই বিষয়ে জানিয়েছিলেন, ”কপিল স্যার এবং তাঁর পরিবারের মানুষজন খুব ভালো। এই ধরনের মানুষ খুব কম দেখা যায় , খুবই ধন্য মনে করছি তাঁদের মাঝে এসে। কপিল স্যারের চরিত্রে অভিনয় করতে এই বিষয়গুলি আমাকে সাহায্যে করবে।” আগামী বছর ১০ এপ্রিল মুক্তি পাবে এই সিনেমাটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here