bengali news

মহানগর ওয়েবডেস্ক: ফের বলিউডে অদলবদল ঘটল একাধিক ছবির। করোনা ভাইরাসের প্রকোপের জেরে বক্স অফিসে একাধিক ছবির পিছিয়ে দেওয়ার চিন্তাভাবনা রয়েছে। সেই আভাস পেয়ে আগেভাগেই বেশ কিছু ছবির মুক্তির তারিখ বদলে ফেলেছেন প্রযোজকেরা।


তালিকায় রয়েছে জন আব্রাহামের ‘সত্যমেব জয়তে-২’, ফারহান আখতারের ‘তুফান’ ও রণবীর সিং-এর ‘জায়েশভাই জোরদার’ -এই ছবিগুলির মুক্তির তারিখে ঘটে গিয়েছে অদলবদল। ফারহান আখতারের ‘তুফান’ মুক্তি পাবে ১৮ সেপ্টেম্বর। সেই কথা জানিয়েছে প্রযোজনা সংস্থা এক্সেল এন্টারটেইনমেন্ট। অপরদিকে গান্ধী জয়ন্তীতে মুক্তি পাবে রণবীরের ‘জায়েশভাই জোরদার’। আর এই একই দিনে মুক্তি পাবে জনের ‘সত্যমেব জয়তে-২’। এর আগে ফারহানের ‘তুফান’ ছবির সঙ্গে মুক্তি পাওয়ার কথা ছিল জনের ছবির। কিন্তু এক্সেল এন্টারটেইনমেন্টের সঙ্গে যশ রাজ ফিল্মসের আলোচনার পর নতুন করে মুক্তির তারিখ এদিন ঘোষণা করেছে প্রযোজনা সংস্থা।


এদিকে ভিকি কৌশল অভিনীত ‘সর্দার উধাম সিং’-এর মুক্তি পাওয়ার কথা ছিল ২ অক্টোবর অর্থাৎ গান্ধী জয়ন্তীতে। কিন্তু একাধিক ছবির সঙ্গে ভিকির ছবি ক্ল্যাস হওয়ার কথা ভেবেই পরিচালক সুজিত সরকার এই ছবির মুক্তি পিছিয়ে ২০২১, ১৫ জানুয়ারি করে দিয়েছেন বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here