FotoJet1238

ডেস্ক: টিভির পর্দাতে বেশিরভাগ বিজ্ঞাপনে মুখ হিসাবে ব্যবহার করা হয় তারকাদের। তাঁর মধ্যে বলিউডের তারকাদের বিজ্ঞাপনে সবচেয়ে বেশি ব্যবহার করা হয়। কিন্তু কন্ডোমের বিজ্ঞাপনের জন্য সেভাবে কোনও তারকার আগ্রহ দেখা যায় না। একমাত্র সানি লিওন ছাড়া এই পথে হাঁটতে দেখা যায়নি কাউকে। এদিকে পাঁচ বছর আগে একটি বিশেষ ব্র্যান্ডের কন্ডোমের বিজ্ঞাপন করতে দেখা গিয়েছিল রণবীর সিংকে। কিন্তু বেশ কিছুদিন কন্ডোমের বিজ্ঞাপন করার পর নিজেই সেই পথ থেকে সরে আসেন রণবীর। কিন্তু কারণ কী? সেই বিষয়ে কিছুই জানা যায়নি তখন।

এতদিনে জানা গিয়েছে, রণবীরের কন্ডোম বিজ্ঞাপনের প্রতি আসক্তির কারণ ছিল দীপিকা পাডুকোন। কিন্তু বিজ্ঞাপন কোম্পানি জানায় রণবীর অত্যাধিক টাকা চেয়ে বসেছিলেন তাই তাঁকে আর চুক্তির আওতায় আনা হয়নি। সূত্রের খবর, দীপিকার নাকি প্রাথমিক শর্ত ছিল রণবীরের উদ্দেশ্যে এটাই যে কন্ডোমের বিজ্ঞাপন করা যাবে না। তাই অনেকে মনে করেছেন দীপিকার ইন্ধনেই রণবীর কন্ডোমের বিজ্ঞাপন ছাড়েন। গতবছর ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোতে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন রণবীর সিং ও দীপিকা পাডুকোন। কাজের ক্ষেত্রে দুজনেই এখন খুব ব্যস্ত।

 

করণ জোহারের ‘তখত’ ও কবীর খানের ‘৮৩’ শ্যুটিং নিয়ে ব্যস্ত রণবীর সিং। অপরদিকে নিজের প্রযোজনা সংস্থার মাধ্যমে অ্যাসিড আক্রান্ত লক্ষী আগারওয়ালের জীবনি নিয়ে সিনেমা বানাতে দেখা যাবে দীপিকাকে। দীপ-বীর-এর বিয়ের পরেই তাঁদের শুভেচ্ছা জানিয়ে একটি বিশেষ টুইট করেছিল ওই কন্ডোম কোম্পানিটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here