ranveer-deepika news

মহানগর ওয়েবডেস্ক: প্রত্যেক ছবিতে বিভিন্ন চরিত্রের জন্য নিজেকে ভেঙেছেন রণবীর সিং। ‘বাজিরাও’ থেকে, ‘আলাউদ্দিন খিলজি’, ‘সংগ্রাম সিম্বা ভালেরাও’ এবং শেষে ‘গল্লি বয়’-এর ‘মুরাদ’। সবেতেই তিনি নিজেকে প্রমাণ করেছেন। যদিও এ বছর অভিনেতার শুধু ‘গল্লি বয়’ মুক্তি পেয়েছে, তবে শিরোনামে তিনি সর্বদাই রয়েছেন। কখনও দীপিকার সঙ্গে নতুন সংসার পাতার খবর, কখনও বা বাবা হওয়ার খবর। তবে এবার অভিনেতা বাবা হওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন। বাকি সহ অভিনেতাদের মতোই ‘ড্যাডি কুল’ হওয়ার ইচ্ছেপ্রকাশ রণবীরের। সম্প্রতি একটি সাক্ষাতকারে নিজের মনে কথা খুলে বললেন অভিনেতা।

রণবীর সিং জানালেন, ‘আমার বাচ্চাদের খুব ভাল লাগে। তাদের সঙ্গে সময় কাটাতে চাই। আমি চাই আমার সন্তান হোক। বেশিরভাগ সময় আমি তাদেরকে দিতে চাই। তাদেরকে নিয়ে ঘুরতে যাব এবং খেলা করব। পাশাপাশি আমার লেখালেখি করতেও ভাল লাগে। আশা করছি, একদিন নিশ্চয়ই পরিচালক হব এবং সেই আসনে বসে ছবি পরিচালনা করব। তবে জানি না, সেই দিনটা কবে আসবে। তাছাড়াও আরও অনেক কিছু করার ইচ্ছে রয়েছে আমার। তবে একসময় আমি ডিজে হতে চেয়েছিলাম। যদিও সেই ইচ্ছেটা এখনও আছে।’

kolkata bengali news

কাজের বিষয় বলতে গেলে রণবীরকে খুব শীঘ্রই কবীর খানের ‘৮৩’ ছবিতে দেখা যাবে। ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক কপিল দেবের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। সঙ্গে রয়েছেন দীপিকা পাডুকোনও। কপিল দেবের স্ত্রী রোমি ভাটিয়ার ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে।মুক্তি পাবে ২০২০-র ১০ এপ্রিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here