kolkata news
Highlights

  • ফের গণধর্ষণ নির্যাতিতা গৃহবধূকে
  • তিন বছর আগে গণধর্ষণের শিকার হয়েছিলেন গৃহবধূ
  • অভিযুক্ত পাঁচ ব্যক্তি পরিচিত ছিল ওই গৃহবধূর

মহানগর ওয়েবডেস্ক: ২০১২ সালেই গণধর্ষণের শিকার হয়েছিলেন গৃহবধূ। ফাঁদে ফেলে তিন বছর পর ফের গণধর্ষণ করা হল নির্যাতিতাকে। তিন বছর আগে একটি গণধর্ষণের ঘটনায় বিচার পাওয়ার আশায় আইনি লড়াই চালাচ্ছিলেন নির্যাতিতা। তবে বিচার পেতে দেরি হওয়ায় হতাশ হয়ে পড়েছিলেন নির্যাতিতা। এর মাঝেই পাঁচ জন অভিযুক্তর সঙ্গে পরিচয় হয় ওই গৃহবধূর। দ্রুত বিচার পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ওই গৃহবধূর সঙ্গে বন্ধুত্ব করে তারা। এরপর তাকে এই পাঁচ পরিচিতই ফের গণধর্ষণ করে নির্যাতিতাকে।

পুলিশ জানিয়েছে, ২০১৭ সালে প্রথমবার গণধর্ষণের শিকার হয়েছিলেন উন্নাওয়ের ওই গৃহবধূ। ঘটনার প্রায় তিন বছর পর এখনও সেই মামলা ঝুলে রয়েছে আদালতে। ধর্ষণে অভিযুক্তদের মধ্যে রয়েছে নির্যাতিতার স্বামীও। জানা গিয়েছে, ২০১২ সালে নির্যাতিতার বিয়ে হয়। বিয়ের পাঁচ বছর পর, এক রাতে মহিলার স্বামী ও তার দুই বন্ধু মিলে তাঁকে ধর্ষণ করে। ঘটনার পর নিজের স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ করে ওই মহিলা। এরপর থেকে জেলেই বিচারাধীন বন্দি হিসেবে রয়েছে মহিলার স্বামী।

নির্যাতিতা মহিলার কথায়, ‘এই পাঁচ অভিযুক্তের সঙ্গে ২০১৮ সালেই আমার আলাপ হয়েছিল। ২০ দিনের মধ্যে বিচার পাইয়ে দেওয়ার কথা বলেছিল তারা। তাদের কথায় বিশ্বাস করে, ঠকেছি।’এফআইআরে তিনি জানান, শুধু গণধর্ষণ নয়, তাঁর কাছে থাকা ৬ হাজার টাকাও অভিযুক্তরা কেড়ে নেয়। একটি সাদা কাগজে তাঁর টিপসইও তারা নিয়েছিল। এর পর শুরু হয় মহিলাকে ব্ল্যাকমেল করা। অভিযুক্ত পাঁচজনের নাম হল অনুপ সিং, দিলীপ যাদব, নভরাজ সিং, সতিশ, বিশ্বনারায়ন সিং।

এই পাঁচজনের মধ্যে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বাকীদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here