horoscope 01
horoscope 01

মেষ রাশি: সুস্থ হয়ে ওঠার জন্য নিয়মিত শরীর চর্চা করুন। ফাটকা ঝুঁকিপূর্ণ হবে। কোনও রকম বিনিয়োগ করার আগে ভেবে চিন্তে করুন। কোনও পরিস্থিতিতে সিদ্বান্ত নেওয়ার আগে তার সত্যতা যাচাই করুন। মানুষের সেবা করুন, পুণ্য লাভ হবে।

বৃষ রাশি: অধিক উত্তেজনা আপনাকে অসুস্থ করতে পারে। ভ্রমণের সুযোগ থাকবে, অর্থ ব্যয়ও করবেন কিন্তু অতিরিক্ত খরচ করবেন না। এতে আপনার ক্ষতি হতে পারে। নিজের ভাবমূর্তি নিয়ে সতর্ক থাকুন। আপনার কাছের মানুষদের সাহায্যে এগিয়ে আসুন।

মিথুন রাশি: নিজের মেজাজকে ঠিক রাখুন। মেজাজ খারাপ হলে সব কিছু ভেস্তে যেতে পারে। নিজেকে সাজিয়ে গুছিয়ে নিন। পরিচ্ছন্ন পোষাক পরুন তাতে আপনার মর্যাদা আরও বাড়বে। কাজের জায়গায় আপনি যে কঠোর পরিশ্রম করছেন তার ফল হাতে নাতে পেতে চলেছেন।

কর্কট রাশি: কাজের প্রতি নিষ্ঠা এবং সময়ের সঙ্গে এগিয়ে চলা আপনাকে সাফল্য এনে নেবে। আজ আপনি বিশ্রামের সুযোগ পাবেন। কিছু কারনে আপনার আর্থিক কাজ আটকে যেতে পারে। অনেক বছর পর আপনার কাছের বন্ধুর সঙ্গে দেখা হতে পারে, তাকে দেখে আপনি আপ্লুত হয়ে যাবেন। স্ত্রীর সঙ্গে কাটানো আজকের দিন আপনার কাছে স্মরণীয় হয়ে থাকবে।

সিংহ রাশি: আপনার মনে ভালোবাসা, বিশ্বাস, ভরসা জাগিয়ে তুলুন। এই অনুভূতির সঙ্গে নিজেকে মেলানোর চেষ্টা করুন। চট জলদি কোনও সিদ্বান্তে আসবেন না। বেশি কেনাকাটার ফলে আপনার খরচ বাড়তে পারে। আপনার কাছে যা আছে তাই ব্যবহার করুন। যৌথ উদ্দোগ্যের বিনিয়োগ থেকে এড়িয়ে যাবেন।

কন্যা রাশি: কাজের ব্যস্ততার কারণে আপনি ক্লান্ত বোধ করবেন। সুতরাং, একটু বিশ্রাম নিয়ে কাজে লেগে পরুন। আপনার অতিরিক্ত টাকা বেরিয়ে গেলেও খুব একটা ক্ষতি আপনার হবে না। নিজের দায়িত্ব গুলিকে বুঝুন। আপনি যার সঙ্গে থাকছেন তাকে বোঝবার চেষ্টা করুন অযথা সম্পর্ক খারাপ হয়ে যেতে পারে।

তুলা রাশি: শরীরের দিকে নজর রাখুন। ভুল জিনিস খাওয়া বন্ধ রাখুন। সুস্থ থাকতে নিয়মিত যোগ ব্যয়াম করুন। কর্ম ক্ষেত্রে প্রশংসা পেতে চলেছেন। সামাজিক কোনও অনুষ্ঠানের জন্য এটি একটি শুভ দিন।

বৃশ্চিক রাশি: রাস্তার ধারে বসা বিশেষ করে খোলা খাবার খাবেন না। এতে আপনার শরীর খারাপ হতে পারে। চাপ নেবেন না। আপনার সমস্যাগুলো ঠিক মতো সমাধান হবে না যার কারণে আপনি হতাশ থাকতে পারেন। আর্থিক সমস্যা আপনাকে চিন্তিত রাখবে।

ধনু রাশি: আপনি যদি না ভেবে চিন্তে ব্যবসা করেন তাহলে আপনার ক্ষতি হতে পারে। যথাযথ উপদেশ নিয়েই বিনিয়োগ করুন। আপনি সাহায্যকারী বন্ধুদের সহায়তা পাবেন যারা আপনাকে সতর্ক করবে। আজ কর্ম ক্ষেত্রে আপনার সঙ্গে কেউ দুর্ব্যবহার করতে পারে তার জন্য প্রস্তুত থাকুন।

মকর রাশি: আশাবাদী হোন, আপনি নিশ্চয় সাফল্যতা অর্জন করবেন। আজ আপনার আর্থিক ক্ষতি হতে পারে যদি আপনি অন্যদের কথা মেনে বিনিয়োগ করতে যান। মনে যা কষ্ট আছে সব দূর করুন। ইতিবাচক দিক গুলিকে নিয়ে আসুন।

কুম্ভ রাশি: ভ্রমণ আপনার জন্য লাভজনক হতে পারে, সেই সঙ্গে আপনার অর্থবৃদ্ধি হতেও পারে। ইতিবাচক পূর্ণ মানুষদের সঙ্গে মেলামেশা করুন। আপনার দীর্ঘ মেয়াদি সুবিধা আছে এমন সব প্রকল্পে কাজ করুন।

মীন রাশি: আপনার অভদ্র আচরণের ফলে আপনার কাছের মানুষ দূর হয়ে যেতে পারে। কিছু বলার আগে একটু ভেবে চিন্তে বলুন। আপনার অতিরিক্ত খরচের স্বভাব আপনাকে চিন্তায় ফেলতে পারে। সফরের জন্য দিনটি খুবই ভালো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here