Parul

মহানগর ডেস্ক: বর্তমানে অনেক তারকারাই খুব তাড়াতাড়ি জীবনে খ্যাতির শীর্ষে পৌঁছে যাচ্ছেন তাঁদের দক্ষতা এবং কঠোর পরিশ্রমের মাধ্যমে দিয়ে। সেই তালিকায় এখন আরও একটি নাম ঘোরাফেরা করছে। তিনি হলেন, দক্ষিণী ছবির অভিনেত্রী রাশ্মিকা মান্ডানা। এবার বলিউডে পা রাখার জন্য প্রস্তুত হচ্ছেন তিনি। 

ads

 

সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত বলিউড ছবি ‘মিশন মজনু’ মধ্যে দিয়ে বলিউডে পা রাখতে চলেছেন দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মান্ডান্না। সূত্রের খবর, এই ডেবিউ ছবিটি ছাড়াও অমিতাভ বচ্চন এবং নীনা গুপ্ত’র অভিনীত ‘গুড বাই’ ছবির জন্য কাজ‌ও শুরু করে ফেলেছেন এই অভিনেত্রী। যদিও ডেবিউ ছবিটি এখনও মুক্তি পায়নি।সম্প্রতি মুম্বইয়ে ছবির শুটিং শেষ করলেন রাশ্মিকা।

 

এক প্রতিবেদন সূত্রের খবর, রশ্মিকা আরও এক বলিউড ছবি ‘পুষ্প’রও শুটিং শুরু করেছেন। বেশ ব্যস্ত হয়ে পড়েছেন এই অভিনেত্রী তাঁর হিন্দি ছবির কাজ নিয়ে। সাম্প্রতিক এক বিবৃতিতে রশ্মিকা বলেন, “বড় হওয়ার সময় আমার সবচেয়ে বড় অনুপ্রেরণা ছিল মাধুরী দীক্ষিত। আমি তাঁর নাচ ভালবাসি এবং বাড়িতে মাঝে মাঝে সেগুলো অনুকরণ করার কথাও বলেন তিনি। এভাবেই আমি বড় হয়েছি। তবে একজন অভিনেত্রী হিসাবে আমার কাছে ফিল্ম ইন্ডাস্ট্রিতে এমন কেউ নেই যে আমাকে অনুপ্রাণিত করে। আমি বিশ্বাস করি যে আমাকে যদি অনুপ্রেরণা নিতে হয় তবে আমাকে ব্যক্তিগত ও পেশাগতভাবে সেই ব্যক্তিকে পুরোপুরিভাবে জানতে হবে।”

‘পুষ্প’ প্যান-ইন্ডিয়া-র একটি ছবি। এবং এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে দক্ষিণী অভিনেতা আল্লু অর্জুনক‌ও। কিছুদিন আগে ‘গুডবাই’ ছবিতে অমিতাভ বচ্চনের লুক অনলাইনে ফাঁস হয়ে যেতেই ভাইরাল হয় ওই ছবি। ছবিটিতে বিগ বি -র পাশে দেখা যায় রাশ্মিকা মান্ডানাকে। ‘গুডবাই’ ছবিতে অমিতাভের সঙ্গে সহ-অভিনেত্রী হিসেবে অভিনয় করছেন নীনা গুপ্তা। রশ্মিকার এক ফ্যান অ্যাকাউন্ট থেকে ছড়িয়ে পড়া ভাইরাল ছবিতে বিগ বি এবং রশ্মিকা ধরা পড়েন এক ফ্রেমে। ছবিটি নিয়ে উত্তেজনা প্রকাশ করেছেন অনুরাগীরা। রাশ্মিকার ভক্তরাও উৎসুক বিগ বি-র পাশে রাশ্মিকাকে দেখার জন্য 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here