Home Featured জন্মদিনেও শোভনকে নিয়ে ‘টানাপোড়েন’ রত্না-বৈশাখীর!

জন্মদিনেও শোভনকে নিয়ে ‘টানাপোড়েন’ রত্না-বৈশাখীর!

0
জন্মদিনেও শোভনকে নিয়ে ‘টানাপোড়েন’ রত্না-বৈশাখীর!
Parul

নিজস্ব প্রতিনিধিএক পুরুষ। তাঁকে নিয়ে টানাপোড়েন দুই নারীর! যা অব্যাহত রইল কলকাতার প্রাক্তন মহানাগরিক শোভন চট্টোপাধ্যায়ের ৫৭তম জন্ম দিনেও। এদিন শোভনের স্ত্রী রত্না দিনটি কাটালেন সেজেগুজে। আর বৈশাখী কাটালেন খাওয়া-দাওয়ায়, সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে।

স্ত্রী রত্না চট্টোপাধ্যায়ের সঙ্গে মনান্তরের জেরে বছর দুয়েক আগে ঘর ছাড়েন কলকাতার প্রাক্তন মহানাগরিক শোভন চট্টোপাধ্যায়। গোলপার্কের ফ্ল্যাটে নতুন করে ‘ঘর’ বাঁধেন বান্ধবী বৈশাখীকে নিয়ে। তার পর থেকে গঙ্গা দিয়ে যত জল বয়ে গিয়েছে ততই শোভনের সঙ্গে দূরত্ব বেড়েছে রত্নার।  

নারদকাণ্ডে কিছু দিন আগে গ্রেফতার হন শোভন। খবর পেয়ে নিজাম প্যালেসে সিবিআই দফতরে ছুটে যান রত্না। পরে যখন জেল হেফাজতে থাকাকালীন শোভন হাসপাতালে ভর্তি হন, তখনও তাঁকে দেখতে যান শোভনের ছেলে। অভিযোগ, সেখানে তাঁর সঙ্গে দুর্ব্যবহার করা হয়। তার পরেই রত্না ও তাঁর পরিবারের কাউকে যেন তাঁর সঙ্গে দেখা করতে না দেওয়া হয় বলে পুলিশকে নির্দেশ দেন শোভন। এই সময়সীমার মধ্যে অবশ্য শোভন ছিলেন বৈশাখী-সঙ্গে। পরে জেল থেকে ছাড়া পেয়ে শোভন ফিরে যান গোলপার্কে, তাঁর শান্তির নীড়ে। এরই কিছুদিন পরে জানা যায়, শোভন তাঁর সমস্ত স্থাবর-অস্থাবর সম্পত্তি দান করে দিয়েছেন বৈশাখীকে। তা নিয়েও ব্যাপক হইচই হয়।

এদিন শোভনের জন্মদিন উপলক্ষে পাটভাঙা শাড়ি পরেছিলেন রত্না। তিনি বলেন, শোভন আমাদের সঙ্গে থাকলেও আমরা এখনও তাঁকে পরিবারের সদস্য,  কাছের মানুষ বলেই মনে করি। তাই আর পাঁচজন যেমন সাধ্য মতো আপনজনের জন্মদিন পালন করেন, আমি ও আমার দুই সন্তানও একইভাবে শোভনের জন্মদিন পালন করছি।

এদিকে, সূত্রের খবর, দিনটি বৈশাখী কাটিয়েছেন খাওয়া দাওয়া আর দেদার মজা করে। ফেসবুকে শোভনের একটি পুরানো ছবি পোস্ট করে ইংরেজিতে একটি ক্যাপশন দেন বৈশাখী। বাংলা অনুবাদ করলে যার অর্থ দাঁড়ায়, তারায় লেখা তুমি আমি। শুভ জন্মদিন শোভন…  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here