Home Featured এ কী কাণ্ড! ১২ বোতল মদ সাবাড় করে দিল ইঁদুরের দল!

এ কী কাণ্ড! ১২ বোতল মদ সাবাড় করে দিল ইঁদুরের দল!

0
এ কী কাণ্ড! ১২ বোতল মদ সাবাড় করে দিল ইঁদুরের দল!
Parul

নিজস্ব প্রতিনিধি : এক বোতল নয়। দু বোতল নয়। একেবারে ১২ বোতল মদ সাবাড় করে দিল ইঁদুরের দল! ইঁদুরদের কোনও পার্টি ছিল কি না, তা জানা যায়নি। তবে মুষিককুলের কীর্তিতে হতবাক মদের দোকানের মালিক।

ঘটনাটি তবে খুলেই বলা যাক। এতদিন জানা ছিল কেবল মানুষই পার্টি করে। পার্টিতে গিয়ে মদ্যপান করে ফূর্তির মেজাজ সপ্তমে চড়াতে। হাতিরা মহুয়া ফুল খায় মত্ত হতে। কিন্তু ইঁদুরের দল মদ খায়, এতদিন বোধকরি তা জানতেন না তামিলনাড়ুর কেউ। এবার জানলেন। হ্যাঁ, ১২ বোতল মদ দোকান থেকে হাওয়া হয়ে যেতেই!

তামিলনাড়ুর নীলগিরি জেলার গুদালুর ওই দোকানটি বন্ধ ছিল দিন কয়েক। পরে দোকানের তালা খুলতেই চক্ষু চড়কগাছ দোকানের কর্মচারীদের। তাঁরা দেখেন, ১২টি মদের বোতল এক্কেবারে খালি। বোতল পড়ে রয়েছে উল্টে। পাশেই ছিপি খোলা। ছিপির গায়ে ইঁদুরের দাঁতের দাগ। কর্মচারীরা সঙ্গে সঙ্গে খবর দেন  দোকান মালিককে। তিনি তো দেখে থ। খবর পেয়ে আসেন টিএএসএমএসি-র আধিকারিকরা। তাঁরা গিয়েও ইঁদুরের উপস্থিতি টের পান। বোতলের ছিপি পরীক্ষা করেও তাঁরা নিশ্চিত হন, মদ্যপান করেছে ইঁদুরই।

এদিকে সব দেখে শুনে দোকান মালিকের তো মাথায় হাত। কারণ প্রতি বোতল মদের দাম ছিল ১,৫০০ টাকা। এরকম দামেরই ১২ বোতল মদ সাবাড় করে দিয়েছে গণেশের বাহনকুল।

বিহারে মদ্যপান নিষিদ্ধ হওয়ার পর ৯ লক্ষ লিটার মদ বাজেয়াপ্ত করেছিল পুলিশ। শোনা যায়, সেই মদেরও সিংহভাগ গিয়েছিল ইঁদুরের পেটে। ২০১৮ সালেও বাজেয়াপ্ত হাজার লিটার মদ ইঁদুর খেয়েছে বলে জানিয়েছিল পুলিশ। চলতি বছরের মার্চ মাসেও হরিয়ানা পুলিশের বাজেয়াপ্ত করা ২৯ হাজার লিটার মদও পান করেছিল মুষিককুল। তবে কোনও ক্ষেত্রেই রাস্তাঘাটে মাতলামো করতে দেখা যায়নি কোনও ইঁদুরকেই! বলি, হলটা কী!

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here