bollywood news
Highlights

  • অভিনেত্রীরাই শুধু নিজেদের যৌবন ধরে রাখতে প্লাস্টিক সার্জারির সাহায্য নেন না, বললেন রবিনা
  • যৌবন ধরে রাখতে কৃত্রিম উপায়ের সাহায্য নেন অভিনেতারাও
  • কে বলছে শুধু অভিনেত্রীরাই প্লাস্টিক সার্জারি করেন? অভিনেতারাও কিন্তু এই তালিকায় আছেন।

 

মহানগর ওয়েবডেস্ক:  ‘কে বলছে শুধু অভিনেত্রীরাই প্লাস্টিক সার্জারি করেন? অভিনেতারাও কিন্তু এই তালিকায় আছেন। খোঁজ রাখেন কি আপনারা?’ এভাবেই গর্জে উঠলেন রবিনা ট্যান্ডেন। তিনি বলেন, কোনও অভিনেত্রী যদি নিজেকে সুন্দর দেখাতে কৃত্রিম উপায়ের সাহায্য নেন তাতে অসুবিধে কোথায়? এটা তাঁদের ব্যক্তিগত বিষয়। কেবল অভিনেত্রীরাই নিজেদের যৌবন ধরে রাখতে প্লাস্টিক সার্জারির সাহায্য নেন না। তালিকায় আছেন অভিনেতারাও। সম্প্রতি করিনা কাপুর খানের রেডিও শোতে এমনটাই বললেন রবিনা ট্যান্ডন।

করিনার প্রশ্ন, ‘কেন অভিনেত্রীদেরই শুধু প্লাস্টিক সার্জারি নিয়ে প্রশ্ন করা হয়?’ উত্তরে রবিনা বললেন, ‘আমি মনে করি বাইরের সৌন্দর্যটা সম্পূর্ণই নির্ভর করে আপনার অন্তরটা কতটা যৌবন, কতটা সতেজ তার উপর। তাছাড়াও অভিনেত্রীদের কেন এত প্রেসার দেওয়া হবে? এটা তাঁদের ব্যক্তিগত বিষয় বলে আমি মনে করি। তবে যৌবন ধরে রাখতে কৃত্রিম উপায়ের সাহায্য নেন অভিনেতারাও। তাঁরাও প্লাস্টিক সার্জারি করিয়ে থাকেন। কেন এই প্রশ্ন তাঁদেরকে করা হয় না?’  এরপর রবিনা মজা করে বলেন, ‘হয়ত অভিনেতারা কোনও ম্যাজিকাল ড্রিঙ্ক খান যার খবর আমরা রাখি না।’ শীঘ্রই অভিনেত্রীকে দেখা যাবে ‘কেজিএফ ২’। যেখানে তিনি পুলিশের ভূমিকায় করবেন।

তবে বলিউডে প্লাস্টিক সার্জারি নিয়ে কম বিতর্ক হয়নি। অভিনেত্রীদের প্লাস্টিক সার্জারির কথা বহুবার শিরোনামে উঠে এসেছে। ‘নোস জব’ এবং ‘লিপ জব’-এর মাধ্যমে অভিনেত্রীরা নিজেদের চেহারায় পরিবর্তন এনেছেন। বলিউডে প্রথম ‘লিপ জব’ করার সাহস দেখিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। এই বিষয়ে বহুবার তাঁকে প্রশ্ন করা হলেও তিনি কোনও বারই জবাব দেননি।

এরপর একে একে বাকি অভিনেত্রীরাও এই উপায়ের সাহায্য নেন। শিল্পা শেট্টিও করিয়েছেন ‘নোস জব’। অবশ্য তিনি তা প্রকাশ্যেই স্বীকার করেছেন। এরপর অনুষ্কা শর্মাও ‘লিপ জব’ করান। ‘পিকে’ ছবির সময় অভিনেত্রীর মুখমণ্ডল পুরোপুরি বদলে গিয়েছিল। তবে বাদ পড়েননি বলিউডের ‘ডাস্কি’ বিউটিরা। কাজল দেবগণ এবং বিপাশা বসুরাও গায়ের রং বদলেছেন। তাছাড়া শ্রীদেবীও বেশ কয়েকবার ‘নোস জব’ করান। শোনা যায় প্রায় ৬২বার কাটাছেড়া করিয়েছিলেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here