kolkata news

মহানগর ডেস্কঃ মুকুল রায়কে নিয়ে সরগরম রাজনীতি। শুক্রবার বেলা থেকে জাতীয় এবং রাজ্য রাজনীতিতে চর্চায় শুধুই মুকুল। এ প্রসঙ্গে প্রশ্ন করা হয়েছিল কেন্দ্রীয় মন্ত্রী রবিশংকর প্রসাদের কাছে।

নির্বাচন পর্ব মিটার পর থেকেই মুকুল রায় কে নিয়েছিল জল্পনা। তৃণমূল থেকে তিনি গিয়েছিলেন বিজেপিতে আবার ফিরে আসতে পারেন পুরনো দলে, এই গুঞ্জন রাজনৈতিক মহলে চলেছে লাগাতার। ১১ জুন শুক্রবারের বেলায় যা পেয়েছে পূর্ণ মাত্রা। এক দারুণ চিত্রনাট্যের যেন শেষ হওয়ার অপেক্ষায় রয়েছেন বঙ্গবাসী।

ঘটনার প্রেক্ষিতে প্রশ্ন করা হয়েছিল রবি শংকর প্রসাদের কাছে। বস্তুত তিনি এড়িয়ে গিয়েছেন এই প্রশ্ন। মুকুল রায়ের ঘরে ফেরার জল্পনা প্রসঙ্গে তিনি শুধু বলেছেন, ‘আমি কিছু বলতে চাই না।’ তিনি নিজে কিছু না বললেও সাম্প্রতিক ঘটনা যে বেশ কিছু ইঙ্গিত দিচ্ছে তা বলাই বাহুল্য।

২০২১ এর বিধানসভা ভোটে বিজেপির টিকিটে কৃষ্ণনগরে জয়লাভ করেছিলেন মুকুল। কিন্তু সেই অর্থে তাকে দেখতে পাওয়া যায়নি ভোট-পরবর্তী ময়দানে। বরং ক্রমেই ঘনিয়েছে ঘরে ফেরার জল্পনা। আলোচনা আরো তীব্র হয় যখন তিনি এবং তাঁর স্ত্রী করোনায় আক্রান্ত হন। অভিযোগ ওঠে বিজেপির পক্ষ থেকে কেউই তাঁদের খোঁজ খবর নেয়নি। জল্পনা বৃদ্ধিকারী পোস্ট করেছিলেন মুকুল রায়ের ছেলে শুভ্রাংশু রায়। এই সময়ে মুকুলের পাশে এগিয়ে আসে তৃণমূল। এর কিছু দিন পরেই ১১ জুন ২০২১-এ সংবাদ শিরোনামে মুকুল রায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here